আমার মৃত্যুর জন্য সানি দায়ী: নাসরিন

প্রকাশঃ আগস্ট ২৬, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

জাতীয় দলের বাঁ হাতি স্পিনার আরাফাত সানির স্ত্রী নাসরিন সুলতানা আত্মহত্যার চেষ্টা করেছেন। গত বৃহস্পতিবার রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা চেষ্টার আগে একটি সুইসাইড নোটে তিনি লিখেছেন- ‘আমার মৃত্যুর জন্য সানি দায়ী’। নাসরিন বর্তমানে ধানমন্ডির রেঁনেসা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নাসরিন সুলতানার সুইসাইড নোটে লেখা ছিল- ‘আল্লাহর ওয়াস্তে দু’হাত জোড় করে তোমাদের অনুরোধ করছি, দয়া করে আমাকে হাসপাতালে নিও না। আল্লাহর দোহাই লাগে। দয়া করে আমাকে আমার মতো মরতে দাও। আমার জন্য অনেক জ্বালা নিয়েছো। মরার পর মাটি দিয়ে দিও, কিন্তু হাসপাতালে নিও না প্লিজ। আমার আজকের অবস্থার জন্য সানি দায়ী। আল্লাহ যেন তার বিচার করেন। আমার মৃত্যুর জন্য সানি দায়ী।’

সুইসাইড নোটের বিষয়টি নিশ্চিত করে সানির স্ত্রীর বোন শারমিন সুলতানা জানান, বৃহস্পতিবার রাতে আরাফাত সানির সঙ্গে নাসরিনের ঝগড়া হয়, সকালে ঘুম থেকে উঠে বারবার ডাকলেও সাড়া দিচ্ছিলেন না নাসরিন। এরপর তার পাশে ঘুমের ওষুধ ও একটি চিরকুট দেখতে পান শারমিনসহ স্বজনরা। রাতেই অচেতন অবস্থায় তাকে রেঁনেসা হাসপাতালে নেয়া হয়।

ধানমন্ডির রেঁনেসা হাসপাতালের চিকিৎসক প্রিয়ম তালুকদার জানান, নাসরিনের অবস্থা আশঙ্কামুক্ত নয়, তাকে আইসিইউতে রাখা হয়েছে। আরো ২৪ ঘণ্টা পর্যবেণের পর তার সম্পর্কে বলা যাবে।

Advertisement

কমেন্টস