১৫ তারিখ ঠিক হবে অস্ট্রেলিয়া বিপক্ষে প্রস্তুতি ম্যাচের ভেন্যু

প্রকাশঃ আগস্ট ১২, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

অস্ট্রেলিয়া বিপক্ষে একটি মাত্র প্রস্তুতি ম্যাচের খেলা নিয়ে ভেন্যুর সমস্যায় পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।বৃষ্টির কারণে ফতুল্লাতে খেলা প্রায় অসম্ভব। তাই বিকল্প মাঠের কথা ভাবছে বিসিবি।

এই প্রসঙ্গে বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন,প্রস্তুতি ম্যাচের আগে ফতুল্লা স্টেডিয়াম পুরোপুরি তৈরি করার সম্ভাবনা নিয়ে শঙ্কা আছে ।
তিনি আরও বলেন,’যতো দিন যাচ্ছে বিষয়গুলো আরো জটিল হয়ে যাচ্ছে কারণ, প্রতিদিন বৃষ্টি হচ্ছে, সম্ভাবনাগুলো কমে যাচ্ছে। ১৫ তারিখে তাদের একটা দল আসবে। আসুক, তাদের সাথে আলাপ আলোচনা করে দেখা যাবে। যদি ফতুল্লাতে সম্ভব না হয় তাহলে অন্য কোথাও করা যায় কিনা। আমরা বিকেএসপির বিষয়ে এখনো তাদের সাথে সেভাবে কনফার্ম করিনি। সিলেট আমাদের হাতে বিকল্প হিসেবে আছে। কিন্তু সিলেটের কথা অস্ট্রেলিয়া জানে না। ঘাস নিয়ে অনেকেই কথা বলছে যে, ঘাস সঠিক।

আগামী ১৮ আগস্ট ঢাকায় আসবে অস্ট্রেলিয়া দল।এরপর ২২ ও ২৩ তারিখ একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী অস্ট্রেলিয়া।মূল পর্বের প্রথমটি অনুষ্ঠিত হবে ২৭ আগস্ট ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ৪ সেপ্টেম্বর বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় ম্যাচ।

Advertisement

কমেন্টস