মুশফিকের জন্য অঝরে কাঁদলেন বরিশাল বুলসের মালিক!

প্রকাশঃ জুলাই ২৬, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

বিপিএল-এর চতুর্থ আসরে  ‘বরিশাল বুলসের নেতৃত্বে ছিলেন টাইগার টাইগার দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। কিন্তু পঞ্চম আসরে বরিশাল বুলসে আর দেখা যাবে না মুশফিককে এটা নিশ্চিত হয়ে গিয়েছে। কিন্তু বরিশাল বুলসের স্বত্ত্বাধিকারী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অন্যতম পরিচালক আব্দুল আউয়ার চৌধুরী বুলু যেন এমনটা আশাই করেননি!

চলতি মাসে বরিশাল বুলসের স্বত্বাধিকারী আবদুল আওয়াল  মুশিকে নিয়ে  বিতর্কিত মন্তব্যে করেন। যার জন্য অভিমানে দল ছেড়েছেন মুশফিক।

মুশফিকের দল ছাড়া প্রসঙ্গে সংবাদমাধ্যমের সামনে এ নিয়ে কথা বলতে গিয়ে আজ কেঁদে ফেললেন আউয়াল। কেন অমন মন্তব্য করেছিলেন তার ব্যখ্যাও দেন তিনি। গত বিপিএলে মুশফিকের নেতৃত্বে শেষ চারে উঠতে ব্যর্থ হয় বরিশাল। যদিও অধিনায়কের ব্যক্তিগত পারফরম্যান্স ছিল বলার মতোই। তবে এবার মুশফিক বরিশাল ছেড়ে যোগ দিচ্ছেন রাজশাহী কিংসে। হঠাৎ অধিনায়কের দল ছাড়াটা নাকি পছন্দ হয়নি এম এ আওয়ালের। তাই তিনি একটি টিভি চ্যানেলে অমন মন্তব্য করে বসেন!

আউয়াল চৌধুরীর ভাষায়, ‘ফ্র্যাঞ্চাইজি মালিক হিসেবে আমার অধিনায়ককে আমি বলেছি। সে জাতীয় দলের খেলোয়াড় কিংবা আমি বোর্ড পরিচালক হিসেবে নয়। হঠাৎ যখন শুনলাম সে আমার দলে খেলবে না…প্রত্যাশা ছিল ওকে নিয়ে দল করব। কিন্তু সে খেলবে না শুনে ধাক্কা খেয়েছি!’

এর আগে সংবাদ সম্মেলনে আবদুল আওয়ালের এসব অভিযোগ সম্পর্কে জবাব দিতে গিয়ে মুশফিক আবেগতাড়িত হয়ে পড়েন।মুশি বলেন, ‘আপনারা নিশ্চয়ই জানেন আমাকে নিয়ে এমন প্রশ্ন কখনোই ওঠেনি।  হ্যাঁ, মাঠের পারফরম্যান্স নিয়ে তিনি মন্তব্য করতে পারেন। বলতে পারেন আমি ভালো খেলোয়াড় নই। তবে আমার শৃঙ্খলা ও দায়িত্ববোধ নিয়ে তিনি যে প্রশ্ন তুলেছেন কিংবা আমি খেলোয়াড়দের উজ্জীবিত করতে পারি না, টিম মিটিংয়ে কথা বলি না—এসব কথা খুব খারাপ লেগেছে।

Advertisement

কমেন্টস