বরিশাল বুলসকে মুশফিকের চির বিদায়!

প্রকাশঃ জুলাই ১৭, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর আয়োজনের তোড়জোড় শুরু করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। ৫ নভেম্বর শুরু হবে আগামী আসর। তার আগে ২ নভেম্বর মিরপুরের শেরে-বাংলা স্টেডিয়ামে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। বলতে গেলে এখনো সাড়ে তিন মাস বাকি আছে বিপিএলের সামনের অসরের। তবে এর মধ্যেই আটটি ফ্রাঞ্চাইজিটি তাদের দল গোছাতে ব্যস্থ।তবে ক্রিকেট পাড়ায় জোর গুঞ্জন অনেক দলেই এবার আইকন ক্রিকেটারের পরিবর্ত আসছে।আর সে গুঞ্জনটা হয়তো মুশফিকের ক্ষেত্রে সবার আগে মানায়।

প্রথম দিক থেকেই বরিশাল বুলসের সাথে সম্পর্ক মোটেই ভালো যাচ্ছে না মুশফিকুর রহিমের। ফ্র্যাঞ্চাইজিদের সাথে মনোমালিন্য চলছিল অধিনায়ক মুশফিকের। এ উত্তপ্ত কড়াইয়ে গরম ঘি ঢাললেন ফ্রাঞ্চাইজিটির অন্যতম মালিক আবদুল আওয়াল চৌধুরী ভুলু।

তিনি হঠাৎই এক টিভি সাক্ষাৎকারে অধিনায়ক মুশফিককে উশৃঙ্খল, বাজে অধিনায়ক হিসেবে মন্তব্য করেছেন। পাশাপাশি মুশফিকে দায়িত্ব ও কর্তব্যবোধেরও সমালোচনা করেছেন। তা নিয়ে এখন উত্তপ্ত ক্রিকেটাঙ্গন। এরকম পরিস্থিতিতে মুশফিকের বরিশাল বুলসের হয়ে খেলার সম্ভাবনা কমতে কমতে শূন্যের কোঠায় চলে এসেছে।

আবদুল আওয়াল চৌধুরী ভুলু নিঃশর্ত ক্ষমা চাইলেও হয়তো মুশফিক আর পুরনো দলে থাকবেন না। সেই পরিস্থিতি নেই। তার মানে মুশফিকও এবার নতুন দল খুঁজছেন। জানা গেছে, টেস্ট অধিনায়কের নতুন ঠিকানা হলো রাজশাহী কিংস। আর এত সব বিতর্কের পর মুশফিক হয়তো আর কখনোই এই ফ্র্যাঞ্চাইজির অধীনে খেলতে আগ্রহী হবেন না। তাই এটাকে তার বরিশাল বুলসকে তার চির বিদায় বলা যেতে পারে।

ভেতরের খবর, রাজশাহী ফ্র্যাঞ্চাইজিদের সাথে মুশফিকের বেশ আগে থেকেই কথা চলছে। কথা-বার্তা অনেক দূর এগিয়েও গেছে। কাজেই এখনই বলে দেয়া যায় টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের এবারের দল ‘রাজশাহী কিংস’।

Advertisement

কমেন্টস