সানির লায়লা গানের নাচে গেইলকে হারালে পাবেন পুরস্কার (ভিডিও)

প্রকাশঃ জুলাই ১৭, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

টি টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা ক্রিস গেইল।মাঠে যেমন ব্যাট হাতে পারপফরম্যান্স দিয়ে ঝড় তোলেন, মাঠের বাইরে তেমনি নাচ, গান কিংবা বিতর্কের জন্ম দিয়ে সবসময় আলোচনায় থাকেন।নাচতে খুব ভালোবাসেন ক্রিস গেইল। নাচাতেও ভালোবাসেন। তবে এবার পার্টি প্রিয় গেইল নতুন কাণ্ড করলেন। বলিউড অভিনেত্রী সানি লিওনের সাম্প্রতিক আইটেম সং ‘লায়লা ম্যায় লায়লা’ নাচের সাথে টেক্কা দিলেন গেইল। সেই সাথে ঘোষণা দিয়েছেন, তার মতো করে নাচতে পারলে তাকে ৫০০০ মার্কিন ডলার পুরস্কারও দেবেন। সেই চ্যালেঞ্জ গেইলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিন্তু নিতে ঝাঁপিয়ে পড়েছে অসংখ্য নারী-পুরুষ!

ফেসবুক, টুইটার কিংবা ইন্সটাগ্রাম- গেইলের খুব কম পোস্টই আছে যেটা নিয়ে আলোচনা বা সমালোচনা হয়নি। আবারও তেমন এক পোস্ট দিয়ে খবরের শিরোনাম হয়েছেন ক্যারিবীয় এই তারকা ব্যাটসম্যান। শনিবার ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন গেইল। ভিডিওতে দেখা যায়, বলিউড অভিনেত্রী সানি লিওনের আইটেম গান ‘লায়লা ও লায়লা’ এর ছন্দে কোমড় দোলাচ্ছেন গেইল।

আইটেম গানে সানি লিওনের নাচ হুবহু নকল করার পাশাপাশি ভক্তদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন গেইল। ‘ক্রিস গেইল ড্যান্স চ্যালেঞ্জ’ হ্যাশট্যাগ দিয়ে শুধু সানি লিওন নয়, সব নারীদেরকে তার মতো নাচতে চ্যালেঞ্জ করেছেন ক্যারিবীয় এই ব্যাটিং ঝড়। সেরা নৃত্যশিল্পীর জন্য ৫ হাজার মার্কিন ডলার পুরষ্কারের ঘোষণাও দিয়েছেন গেইল। আগামী ২৪ জুলাই বিজয়ীর নাম ঘোষণা করবেন বলে জানিয়েছেন তিনি।

গেইল লিখেছেন, ‘মেয়েদের জন্য চ্যালেঞ্জ রইলো। পারলে আমার মতো নেচে দেখাও। সেরা পাঁচটি ভিডিও আমি আমার প্রোফাইলে শেয়ার করবো। সেই ভিডিওগুলো থেকে সেরা নাচিয়েকে বেছে নেবে ভিউয়াররা। ঠিকভাবে হ্যাশট্যাগ দিতে ভুল করো না।’

শুধু কোমড় দোলাননি, হুবহু সানি লিওনের মতো করেই নেচেছেন ব্যাট হাতে ২২ গজে ঝড় তোলা এই ক্রিকেটার। বলিউড সুপারস্টার শাহরুখ খান ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান অভিনীত ‘রইস’ ছবিতে ‘লায়লা ও লায়লা’ শিরোনামের আইটেম গানে নেচে রীতিমতো ঝড় তুলেছিলেন সানি লিওন।

সম্প্রতি বোর্ডের সঙ্গে বিবাদ মিটিয়ে জাতীয় দলে ফিরেছেন গেইল। চলতি মাসের শুরুতে জাতীয় দলে ডাক পাওয়ার পাশাপাশি ঘরের মাঠে ভারতের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচেও অংশ নিয়েছেন ৩৭ বছর বয়সী এই তারকা ক্রিকেটার। সেই ম্যাচে তার দল জয় পেলেও ব্যাট হাতে খুব একটা ভালো করতে পারেননি গেইল। আউট হয়েছেন ১৮ রান করে। ব্যাট কথা না বললেও দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরে খোশ মেজাজেই আছেন ক্যারিবিয়ান এই তারকা। এই ভিডিওটিই তার প্রমাণ!

Advertisement

কমেন্টস