সাউথইস্ট ইউনিভার্সিটির বিপক্ষে গণ বিশ্ববিদ্যালয়ের ২-২ গোলে ড্র

প্রকাশঃ জুলাই ১৬, ২০১৭

বিধান মুখার্জী, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি,

গ্রিন-সোনালী অতীত আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ডি গ্রুপের গ্রুপ পর্বে সাউথইস্ট ইউনিভার্সিটির বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়।

শনিবার (১৫ জুলাই) সকাল সাড়ে দশটায় অনুষ্ঠিত এই ম্যাচ শুরুর ১০ মিনিটের মাথায় দলীয় অধিনায়ক মোঃ সেলিম আহমেদ ১ম গোল করে গণ বিশ্ববিদ্যালয়কে ১-০ গোলে এগিয়ে দেয়। পরবর্তীতে সাউথইস্ট ইউনিভার্সিটি প্রথমার্ধেই গোল করে সমতায় আসতে সমর্থ হয়।

দ্বিতীয়ার্ধে দুর্দান্ত খেলা উপহারের মধ্য দিয়ে আরেকবার বল জালে জড়াতে সমর্থ হলে এক গোলে এগিয়ে যায় সাউথইস্ট ইউনিভার্সিটি। পরবর্তীতে গবি’র দলীয় অধিনায়ক খেলার কৌশলে পরিবর্তন আনলে গণ বিশ্ববিদ্যালয় দ্বিতীয়ার্ধে শেষ মুহূর্তে পেনাল্টি থেকে ২য় গোলের দেখা পায়। পেনাল্টি বক্স থেকে ২য় গোলটি করেন গবি’র ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মাহাতাবুর রহমান সবুজ। ফলে শেষ পর্যন্ত ২-২ গোলে সমতার মাধ্যমে খেলার ফলাফল দাড়ায় ড্র’তে।

গ্রিন-সোনালী অতীত আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ডি গ্রুপের গ্রুপ পর্বের পরবর্তী খেলায় রবিবার (১৬ জুলাই) সিটি ইউনিভার্সিটির মুখোমুখি হবে গণ বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য, দেশের ভবিষ্যৎ কর্ণধার শিক্ষার্থীদের জঙ্গি কর্মকাণ্ড ও মাদক থেকে দূরে রাখার পাশাপাশি দেশিয় ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনার লক্ষে দেশের খ্যাতনামা সরকারি-বেসরকারি মোট ২০টি বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের অংশগ্রহণে গ্রিন ইউনিভার্সিটি ও সাবেক তারকা ফুটবলারদের সংগঠন সোনালী অতীত ক্লাবের যৌথ উদ্যোগে পরিচালিত হচ্ছে ‘গ্রিন-সোনালী অতীত প্রথম ইন্টার ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্ট ২০১৭’।

Advertisement

কমেন্টস