অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের আগেই ইনজুরিতে সাকিব (ভিডিও)

প্রকাশঃ জুলাই ১৫, ২০১৭

ছবিঃসংগ্রহীত

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

আসন্ন অস্ট্রেলিয়া সফরকে সামনে রেখে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল ২৯ ক্রিকেটারের। তবে যোগ দিয়েছিল ২৩ ক্রিকেটার। বাকি ছয় ক্রিকেটারের মধ্যে তামিম  ইংল্যান্ডে কাউন্টি খেলা, সাকিব ব্যাক্তিগত কারণে ইংল্যান্ডে থেকে যান। এছাড়া রুবেল হোসেন  ইনজুরিতে  থাকায় কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেননি।

বিদেশের মাটিতে সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে টানা আটমাস ব্যস্ত সময় পার করার পর তিন সপ্তাহের ছুটি মিলেছিল ক্রিকেটারদের। সেই ছুটি শেষে গত সোমবার (১০ জুলাই) থেকে আবার ক্রিকেটের ডেরায় ফিরেছে টাইগাররা। লক্ষ্য একটি নয়, দুই-দুইটি সিরিজের প্রস্তুতি। এর একটি আগামী মাসে দেশের মাটিতে অনুষ্ঠেয় অস্ট্রেলিয়ার সিরিজ। অপরটি অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফর। আসন্ন এই দুই সিরিজকে সামনে রেখে ফিটনেস ক্যাম্পে নাম লেখান ক্রিকেটাররা।

তবে কন্ডিশনিং ক্যাম্পেং পঞ্চম দিনে আজ দুই টাইগার ক্রিকেটার তামিম ও সাকিব কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল। তামিম এ দিন অনুশীলন করলেও সাকিব ছিলেন অনুশীলন বিমুখ।জানা যায় সিড়ি থেকে পড়ে ডান পায়ে ব্যাথার জন্য অন্যান্য ক্রিকেটারদের সাথে অনুশীলনে যোগ দেননি।

তবে তার পায়ের চোট গুরুতর নয় বলে জানা গেছে। ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে দুই ম্যাচ সিরিজের টেস্ট খেলতে আগামী ১৮ আগস্ট বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার আসার কথা। বহুকাঙ্খিত এই সিরিজটিতে অস্ট্রেলিয়াকে মোকাবেলায় চলছে জোর প্রস্তুতি।

Advertisement

কমেন্টস