রোনালদোর ইয়টে হঠাৎ সশস্ত্র হানা!

প্রকাশঃ জুলাই ১৩, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

গার্লফ্রেন্ড, মা আর নতুন দুই জমজ সন্তানকে নিয়ে প্রমোদ ভ্রমনে গেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। ব্যালেরিক আইল্যান্ডসে। ধনীদের জন্য যেটি স্বর্গের মতো। প্রমোদ ইয়টে বেশ ভালোই ছিলো রোনালদো পরিবার। কিন্তু সেখানে হঠাৎ সশস্ত্র হানা! তিনজন অস্ত্রধারী অফিসার উঠে পড়লেন ইয়টে। এরপর চললো তল্লাসী। জিজ্ঞাসাবাদ। রোনালদোরা অবশ্য বিষয়টাকে সেভাবে পাত্তা দিয়েছেন বলে মনেই হয়নি!

ব্যালেরিক আইল্যান্ডস স্পেনের কোলঘেসা সমুদ্র তট। বিলাসী পর্যটকদের আদর্শ জায়গা। কিন্তু ছুটি কাটাতে গিয়েও কেন এই ঝক্কি পোহাতে হবে রোনালদোকে? বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের ইয়টে এই হানার খবর দিয়েছে স্পেনের সেলিব্রেটি ম্যাগাজিন হোলা। ভিডিও দিয়েছে। দিয়েছে ছবি। আর খবরে তারা জানাচ্ছে যারা এসেছিলেন তল্লাসীতে তারা হয়তো স্পেনের রাজস্ব বিভাগের কর্মকর্তা। সাম্প্রতিক সময়ে রাজস্ব ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে রোনালদোর বিরুদ্ধে। তারই অংশ হিসেবে এই আচমকা হানা, তল্লাসী ও জিজ্ঞাসাবাদ।

পর্তুগিজ ও রিয়াল মাদ্রিদের মহা তারকার আদালতে শুনানির তারিখ ৩১ জুলাই। ট্যাক্স ফাঁকির ৪টি অভিযোগ ঝুলছে তার বিরুদ্ধে। হোলার ধারণা, এরই অংশ হিসেবে রাজস্ব কর্তারা প্রায় দেড় ঘণ্টার মতো ছিলেন রোনালদোর ইয়টে। হোলা জানাচ্ছে, তারা ইয়টের অন্যান্যদের সাথে কথা বলেছেন। ছোটো ডিঙ্গির কর ঠিকমতো দেওয়া হয়েছে কি না, ইয়ট সংক্রান্ত নানা প্রশ্ন এসেছে। সকল কাগজপত্র খতিয়ে দেখেছেন।

রোনালদোর ইয়টে হঠাৎ সশস্ত্র হানা!

তবে এই স্প্যানিশ সংবাদপত্রটির প্রকাশিত ছবি দেখে বেশ মজা পাবেন অনেকে। রোনালদো এসব থোরাই কেয়ার করেন তার প্রমাণ আছে ছবিতে। গার্লফ্রেন্ড জর্জিনা রদ্রিগেজ ছিলেন সাথে। তিনজন সশস্ত্র মানুষ এসে যে নানা কর্মকাণ্ড করে চলেছেন তা যেন তাদের চোখেই পড়েনি! তারা ইয়টের ডেকে শুয়ে নিজেদের মধ্যে গল্পগুজবে ব্যস্ত। তবে ফটোগ্রাফারদের হাত থেকে বাঁচতে ওপরে একটা বড় ছাতা ঠিকই দিয়ে রেখেছিলেন। তবু ক্যামেরার চোখ এড়ায় না।

নৌকায় করে তিন কর্তা এসেছেন। কিছুটা আতঙ্ক ছড়িয়ে চলে গেছেন। রোনালদোর এক আত্মীয়কে জিজ্ঞাসাবাদও করেছেন। কিন্তু হোলা বলছে, তাদের কাছে এই আগমনের সঠিক কারণ প্রকাশ করেননি ওই কর্মকর্তারা। তবে স্পেনের আরেকটি সংবাদপত্র এল কনফিডেন্সিয়াল জানাচ্ছে, কাস্টম পেট্রোল দল ছিল এটি। কাস্টমস এজেন্সির নির্দেশেই তাদের এই হঠাৎ হানা।

Advertisement

কমেন্টস