চুল কেটে মহা বিপদে রোহিত শর্মা !

প্রকাশঃ জুলাই ১২, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

শুধু খেলাধুলা নয়, নিত্যনতুন স্টাইল স্টেটমেন্টের জন্য ভারতীয় ক্রিকেটারদের ভক্তরা অনুসরণ করে। প্রিয় ক্রিকেটারের মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত নজর রাখেন তাঁরা। অবশ্য জাতীয় দলের সব সদস্যই যে নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেন, এমনটা নয়। রবীন্দ্র জাদেজা, বিরাট কোহলি, মহেন্দ্র সিংহ ধোনির মতো ক্রিকেটাররা স্টাইল নিয়ে মাঝেমধ্যেই এক্সপেরিমেন্ট করে থাকেন। কখনও হেয়ার স্টাইল বদলে দেন, তো কখনও আবার নজরকাড়া পোশাক পরে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেন। কিন্তু লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই এবার ফ্যাসাদে পড়লেন ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা।

চুল কেটে মহা বিপদে রোহিত শর্মা !

চুল কাটার পর নতুন হেয়ার স্টাইল-এর একটি ছবি টুইটারে আপলোড করেছিলেন রোহিত। কিন্তু ছবি পোস্ট করার পর থেকেই রোহিত-ভক্তরা অদ্ভুত মন্তব্য করতে শুরু করেন। এক ভক্ত লেখেন, ‘‘বাঃ, বোলাররা এবার আর তোমাকে চিনতে পারবে না। তাঁদের সব পরিকল্পনা ভণ্ডুল হয়ে যাবে।’’ আবার, অন্য এক ভক্ত লেখেন ‘‘এটা আবার কেমন ধারার হেয়ারস্টাইল! সত্যি বলতে ভাল লাগছে না।’’

চুল কেটে মহা বিপদে রোহিত শর্মা !

উল্লেখ্য, ক্রিকেট তারকাদের হেয়ারস্টাইল কী হারে জনপ্রিয় হতে পারে, তার নজির রেখেছেন প্রাক্তন ভারত অধিনায়ক ধোনিই। ২০০৭ সালে তাঁর নেতৃত্বে যখন প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে ভারত, তখন বড় চুলেই ধোনিকে দেখতে অভ্যস্ত ছিলাম আমরা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, সে সময়ে বহু ধোনি-ভক্তই নিজের চুল কাটা বন্ধ রেখেছিলেন, যাতে তাঁরাও ধোনির মতো হেয়ারস্টাইল বানাতে পারেন।

সূত্রঃকলকাতা

Advertisement

কমেন্টস