সাকিবকে ছাড়াই, সাকিব রেস্টুরেন্টের উদ্বোধনে মাশরাফিরা

প্রকাশঃ জুলাই ১২, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

রাজধানীর বনানীর পর মিরপুর এক নম্বরেও রেস্টুরেন্ট ব্যবসা শুরু করলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসন। সাকিব’স ৭৫ নামের এ রেস্টুরেন্টের মিরপুরের শাখায় তার সাথে জুটি বাঁধেন জাতীয় দলের আরেক ক্রিকেটার ইমরুল কায়েস।

তবে সবচেয়ে উল্লেখযোগ্য খবর হলো, অন্যতম স্বত্বাধিকারী সাকিব নিজেই ওই উদ্বোধনী পর্বে অনুপস্থিত। টেলিফোনে বার দুয়েক ইমরুল কায়েসের সাথে কথা বলে সাকিব জানান ট্রাফিক জ্যামে রাস্তায় আটকে থাকার কারণে তিনি উদ্বোধনী অনুষ্ঠানে আসতে পারছেন না। তবে বিকেল চারটায় পুরো উদ্বোধনী পর্ব শেষ হয় কিন্তু তখনো সাকিব আসেননি।

মঙ্গলবার দুপরের সাকিব’স ৭৫ এর গ্রান্ড ওপেনিং এ আসেন জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটারই। এ সময় টাইগার দলপতি মাশরাফি বিন মতুর্জা কেক কেটে উদ্ধোধন করেন সাকিব’স ৭৫ এর।

উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব’স ৭৫ এর সফলতা কামনা করে মাশরাফি বলেন, সাকিব’স ৭৫ এ আমি আগেও খেয়েছি এবারও খেলাম খুবই সুস্বাধু খাবার এখানে খাওয়া যায় এবং অল্প দামে। তাই আমি আসা করি ক্রিকেটের মত এখানেও তারা সফল হবে।’

অনুষ্ঠানে ইমরুল কায়েস বলেন, সবার জন্য খবর, এটা সাকিব ডায়িং নয়। বনানীর ওই রেস্টুরেন্ট ছিল অভিজাত। খাবার মূল্যও ছিল আকাশছোঁয়া। এ রেস্টুরেন্টে খাবারের মূল্য আকাশছোঁয়া নয়। যাতে সব শ্রেণির পেশার মানুষ এখানে খেতে পারে, সে চিন্তায় খাবারের মূল্য কম ধরা হয়েছে। এছাড়া এ রেস্তোরায় ছাত্রদের জন্য বিশেষ কনসেশন থাকবে।

Advertisement

কমেন্টস