ভারতের পক্ষে বাজিতে হেরে বাংলাদেশি যুবকের ‘আত্মহত্যা’

প্রকাশঃ জুন ১৯, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ইদানিংকালে দেশের বিভিন্ন জেলায় খেলায় বাজি ধরার প্রবণতা বেড়ে গেছে। বিশেষ করে আইপিএল, বিপিএল, বিশ্বকাপ বা চ্যাম্পিয়ন্স ট্রফিকে ধরা হয় বাজির মৌসুম। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির হাইভোল্টেজ ফাইনালে বাজিটাও ছিল রমরমা। আর ভারতের পক্ষে বাজিতে হেরে আত্মহত্যা করেছেন এক যুবক।

জামালপুর সদর জেলায় ভারতের পক্ষে বাজি ধরেছিলেন ২৫ বছর বয়সী বিদ্যুৎ। ম্যাচে ভারত করুণভাবে পরাজিত হয় পাকিস্তানের কাছে। পরে উচ্চ দরে ভারতের পক্ষে বাজি ধরা ওই যুবক টাকা পরিশোধ করতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। রোববার রাতে জামালপুর গেইটপাড় এলাকায় ঘটনাটি ঘটে।

বিদ্যুৎ ওই এলাকার রেল বস্তির হালিম ব্যবসায়ী আনিছুর রহমানের ছেলে। জামালপুর জিআরপি থানার এসআই আকবর হোসেন এলাকাবাসীর বরাত দিয়ে জানান, ‘বিদ্যুৎ ভারত বনাম পাকিস্তানের মধ্যেকার খেলায় ভারতে পক্ষে অনেক টাকা বাজি ধরেছিলেন। ভারত হেরে গেলে বিদ্যুৎ গেইটপাড়ে আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের সামনে লাফ দিয়ে আত্মহননের পথ বেছে নেন।’

জানা গেছে, নিহত ওই যুবক পরিবারের সঙ্গে রেল বস্তিতেই থাকতেন। বিদ্যুৎ ভারতের ১০ হাজার টাকায় প্রায় ২৫ হাজার টাকা বাজি ধরে হেরেছেন। বাজিতে হারার শোকেই আত্মহত্যা করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত জিআরপি থানা পুলিশ গেইটপাড় থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।

কমেন্টস