দ.আফ্রিকা সিরিজেও দলে ফিরলেন নাসির

প্রকাশঃ এপ্রিল ২২, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ইতোমধ্যে চ্যাম্পিয়ন্স ট্রফির ১৫ সদস্যের ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।ত্রিদেশীয় সিরিজ ও প্রস্তুতি ম্যাচে জায়গা করে নিয়েছেন নাসির হোসেন। তবে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে জায়গা হয়নি তার। এখানে নাসির আছেন স্ট্যান্ডবাই হিসেবে। শুধু তাই নয় চ্যাম্পিয়ন্স ট্রফির পর দক্ষিণ আফ্রিকা সিরিজেও তাকে দলে রাখার কথা ভাবছে ম্যানেজমেন্ট।
এই প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন,“সাসেক্সে প্রস্তুতি ক্যাম্প আছে আমাদের। আয়ারল্যান্ড সফরে নাসিরকে অভ্যস্ত করা দরকার। এই কন্ডিশনে আমাদের অনেক খেলোয়াড়ই ক্রিকেট খেলেনি। আর সামনে আমাদের অনেক অ্যাওয়ে সিরিজ আছে। দক্ষিণ আফ্রিকায় আমাদের বড় সিরিজ, সেই হিসাব করেই ১৮ জন নিয়ে যাচ্ছি।নাসির অনেকদিন ধরে দলের বাইরে আছে।”
তিনি আরো যোগ করেন, “টিম ম্যানজমেন্ট তাকে নিয়ে কাজ করবে। ১০ দিনের প্রস্তুতি ক্যাম্পে ওকে দেখা হবে। যেহেতু ওর অভিজ্ঞতা আছে, আশা করি তাড়াতাড়ি আগের ছন্দে ফিরবে।”
ত্রিদেশীয় সিরিজ খেলতে আগামী ২৬ তারিখ ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের পূর্বে ইংল্যান্ডে ১০ দিনের ক্যাম্প করবে বাংলাদেশ। খেলবে দু’টি প্রস্তুতি ম্যাচও। বাংলাদেশ-আয়ারল্যান্ডের পাশাপাশি রয়েছে নিউজিল্যান্ড দলও।ত্রিদেশীয় সিরিজ শেষে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে আবারো ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিবে বাংলাদেশ দল। টুর্নামেন্টের সূচি অনুযায়ী স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ।

কমেন্টস