Advertisement

হাথুরুসিংহের পদত্যাগের দাবিতে মিরপুরের মাঠ ঘেরাও মাশরাফি ভক্তদের

প্রকাশঃ এপ্রিল ৭, ২০১৭

Advertisement

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

মাশরাফির টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা কিছুতেই মানতে পারছে না তাঁর ভক্তরা। তারই জের ধরে টাইগারদের কোচ চন্ডিকা হাথুরুসিংহের পদত্যাগ দাবি করেছেন ম্যাশ ভক্তরা ।

শুক্রবার সকালে মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির কার্যালয়ের সামনে এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।একই সঙ্গে মাশরাফিকে আবারও টি ২০ ক্রিকেটে অধিনায়ক হিসেবে ফিরিয়ে আনার দাবিও করেন তার ভক্তরা।

এদিকে আজ শুক্রবার শ্রীলংকা সফর শেষে দেশে ফিরেছে টাইগাররা। দেশে ফেরার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাপন।তিনি বলেন,”একটা কথা আমি বারবার বলছি, মাশরাফি কিন্তু টি-টোয়েন্টি ছাড়েনি। আমরা এখনো বলিনি মাশরাফি টি-টোয়েন্টির দলে নেই। ও শুধুমাত্র অধিনায়কত্ব ছেড়েছে!”

শ্রীলংকার  বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বল গড়ানোর আগে ম্যাশ অবসরের ঘোষণা দেন। নিজের ভেরিফাইড ফেসবুক পেইজেও একটি স্ট্যাটাস দেন তিনি।  এরপর গত তিন দিন ধরে ম্যাশের অবসরের ঘোষণায় তোলপাড় চলছে সারাদেশ জুড়ে। দেশের বেশ কিছু স্থানে রাস্তায় নেমেছে ম্যাশভক্তরা। বেশিরভাগ ক্রিকেটপ্রেমীদের মত, তুমুল জনপ্রিয় এই অধিনায়ককে চাপ দিয়ে সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু দেশজুড়ে এসব আলোচনায় নাকি অবাক হয়েছেন পাপন।

তিনি আরও বলেছেন, “আমি প্রথম থেকেই বলছি তিন সংস্করণে আমাদের তিন অধিনায়ক হবে। ও নিজেকে ফিট মনে করলে অবশ্যই থাকবে (টি-টোয়েন্টি দলে)। আমাদের দরকার হলে আমরা কি তাকে ছেড়ে দেব? অধিনায়কত্ব শুধু ভাগ হয়েছে। মুশফিক তিন সংস্করণেই অধিনায়ক ছিল। ওর দুটির অধিনায়কত্ব চলে গেছে বলে কি মুশফিক বিদায় নিয়েছে?”

Advertisement

 

Advertisement

কমেন্টস