বাংলাদেশের অধিনায়ক মুমিনুল, সহঅধিনায়ক নাসির

প্রকাশঃ মার্চ ২১, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

আসছে ২৭ মার্চ বাংলাদেশে বসতে যাচ্ছে ইমার্জিং এশিয়া কাপ আসর। যেখানে খেলবে এশিয়ার ৮টি দেশ। এই আসরকে সামনে রেখে ইতোমধ্যেই জাতীয় দলের চার ক্রিকেটারসহ ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেখানে অধিনায়ক মমিনুল হককে এবং সহঅধিনায়ক করা হয়েছে নাসির হোসেনকে।

 

ইমার্জিং কাপে এশিয়ার টেস্ট খেলুড়ে চার দল- বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা ও পাকিস্তান ছাড়াও অংশ নেবে আফগানিস্তান, মালয়েশিয়া, হংকং ও নেপাল। পঞ্চাশ ওভারের ম্যাচের এই টুর্নামেন্টে টেস্ট খেলুড়ে দেশের অনূর্ধ্ব-২৩ দল খেললেও বাকি চারটি দেশের জাতীয় দল অংশ নেবে।

এশিয়ার আট দল নিয়ে আগামী ২৭ মার্চ থেকে চট্টগ্রাম ও কক্সবাজারে শুরু হবে ইমার্জিং কাপের লড়াই। আগামী ২৫ মার্চ থেকে বাংলাদেশে আসতে শুরু করবে অতিথি দলগুলো। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ইমার্জিং কাপের ম্যাচগুলো।

বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসেন (সহঅধিনায়ক), মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, ইয়াসির আলি চৌধুরি, মেহেদি হাসান মিরাজ, সাইফউদ্দিন, আবুল হাসান রাজু, আবু হায়দার রনি, আজমির আহমেদ, রাহাতুল ফেরদৌস জাভেদ, আফিফ হোসেন ধ্রুব,  সালমান হোসেন, নাসুম আহমেদ।

Advertisement

কমেন্টস