অনুর্দ্ধ-১৮ জাতীয় ফুটবল খেলায় চ্যাম্পিয়ন বরিশাল জেলা দল

প্রকাশঃ মার্চ ১৯, ২০১৭

মেহেদী হাসান, মাদারীপুর প্রতিনিধি-

মাদারীপুরে জাতীয় অনুর্দ্ধ ১৮, ফুটবল চ্যাম্পিয়নশীপ ফাইনাল খেলায় বরিশাল জেলা দল ৪-২ গোলে ফরিদপুর জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়নশীপ গ্রহণ করেছে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে ও মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় আসমত আলী খান ষ্টেডিয়ামে মাদারীপুর জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজনে গত ৯ মার্চ অনুর্দ্ধ-১৮ জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল খেলা শুরু হয়। মাদারীপুর জেলাসহ মোট আট টি দল অংশগ্রহণ করে, গ্রুপ এ ও গ্রুপ বি এবং শনিবার (১৮ই মার্চ) বিকালে বরিশাল জেলা দল ও ফদিরপুর জেলা দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

এই জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল ফইনাল খেলা গ্যালারিতে বসে পুরো খেলা দেখেন এবং খেলা শেষে পুরস্কার বিতরণ করেন মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান খান কালু, মাদারীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক গোলাম কবির, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাঃ গোলাম সরোয়ার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধি মাহাবুল আলম (পলক), মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক ত্রিনাথ দাস, যুগ্ন সাধারণ সম্পাদক জামিল হোসেন মনির, পৌর ১ নং ওয়াড কাউন্সিলর হালিম তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার সদস্য শহিদুজ্জামান সুরুজ, বাবু শরীফ, নজিম উদ্দিন বাবু, নান্নু মুন্সী প্রমুখ।

 

Advertisement

কমেন্টস