‘খেলাধুলা’ দেহ ও মনকে সুন্দর রাখেঃ আবুল ফয়েজ

প্রকাশঃ মার্চ ১২, ২০১৭

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি-

খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে লালমনিরহাট জেলা প্রশাসক আবুল ফয়েজ মোঃ আলাউদ্দিন খাঁন বলেছেন, ‘খেলাধুলা’ শুধু দেহকে নয়, মনকেও সুন্দর রাখে। মাদক ও জঙ্গি কার্যক্রমেই নয় সব ধরণের খারাপ কাজ থেকে মানুষকে দূরে রাখে।

শনিবার সন্ধ্যায় লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার ট্রফি বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গ্রামীণ ঐতিহ্য ধরে রাখতে লালমনিরহাট পুলিশ লাইন মাঠে ৯ মার্চ শুরু হওয়া কাবাডি প্রতিযোগিতায় জেলার ৫টি থানার ৫টি দল অংশ নেয়। কালীগঞ্জ, আদিতমারী ও হাতিবান্ধা দলকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয় পাটগ্রাম ও লালমনিরহাট সদর থানা দল।

শনিবার বিকেলে ৪১ পয়েন্ট নিয়ে ৩ পয়েন্টের ব্যবধানে সদর থানার কাছে হেরে যায় পাটগ্রাম থানা দল।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক আবুল ফয়েজ মোঃ আলাউদ্দিন খাঁন। পুলিশ সুপার এসএম রশিদুল হকের সভাপতিত্বে ট্রফি বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এমএন নাছির উদ্দিন, অবসর প্রাপ্ত ক্যাপটেন বীরমুক্তিযোদ্ধা আজিজুল হক বীরপ্রতিক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোকুন্ডা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপনসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

Advertisement

কমেন্টস