অবশেষে বলিউডে পা রাখছেন সানিয়া

প্রকাশঃ মার্চ ৫, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

শেষ পর্যন্ত ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জা বলিউড ছবিতে নাম লেখাতে রাজি হলেন। তার বই ‘এসেস আগেইন্সট অডস’ নিয়ে বলিউডে ছবি করার অনুমতি দিয়েছেন সানিয়া।

তবে ছবিতে তিনি অভিনয় করবেন নাকি তার ভূমিকায় অন্য কেউ থাকবে এ বিষয়টি এখনও অন্ধকারে। আল জাজিরা বিভিন্ন বিষয়ে কথা বলেছে সানিয়ার সঙ্গে। সানিয়া বলেছেন, ‘ক্রিকেট ছাড়া বেশিরভাগ খেলা তেমন দর্শক পায় না বলে সিনেমার মাধ্যমে মানুষ তাদের ভিন্ন সব খেলা ও খেলোয়াড়দের ব্যাপারে জানতে পারবে। আমাদের বলিউড ইন্ডাস্ট্রিটা মনে হয় সবচেয়ে বিশাল। তাই, মানুষকে ভিন্ন খেলা সম্পর্কে জানানোর এটা একটা ভালো উপায়।’

অবশ্য এতদিন সানিয়া বলে আসছিলেন, এতে তার আগ্রহ নেই। অন্যরা বলছিল করা উচিত। আর তাতে সানিয়ারই অভিনয় করা জরুরি। কী কারণে এতদিন পর সম্মতি দিলেন সানিয়া? তার স্বামী পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। ছয়টি গ্র্যান্ডস্লাম জেতা ডাবলস টেনিস খেলোয়াড় সানিয়া। তিনি মনে করেন, ক্রিকেট ছাড়া বেশিরভাগ খেলাই তেমন দর্শক পায় না। তাই এভাবে চলচ্চিত্রে বিষয়টা তুলে আনা ইতিবাচক ব্যাপার। তার সব ইতিবাচক কাজে শোয়েবের সমর্থন থাকে বলেও জানিয়েছেন সানিয়া।

Advertisement

কমেন্টস