সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে মেয়েদের সাথে থাকছেন ছেলেরাও (ভিডিও)

প্রকাশঃ ফেব্রুয়ারি ২২, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

চলমান রোলবল বিশ্বকাপ  সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে চলছে চরম অব্যবস্থাপনা।  নারী অ্যাথলেটদের আবাসিক ক্যাম্পের জন্য মহিলা ক্রীড়া পরিষদের প্রতিষ্ঠা করা হলেও। সেখানে রাখা হয়েছে বিভিন্ন দেশ থেকে আসা পুরুষ খেলোয়াড়দেরও।

এটি কোন পাঁচ তারকা হোটেল কিংবা নাটক-সিনেমার দৃশ্য নয়। এটি সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ভেতরকার দৃশ্য। যেখানে শুধু মেয়েদের থাকার কথা থাকলেও, সেখানে সরেজমিনে দেখা গেলো ভিন্ন চিত্র।

ভিন দেশী পুরুষদের সাথে দেখা মিলল দুই নারীর। এমন দৃশ্যে যে কাররোরই চোখ কপালে উঠতে পারে।নারী অ্যাথলেটদের আবাসিক ভাবে রেখে বিভিন্ন সময় ক্যাম্পের প্রয়োজনে জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে প্রতিষ্ঠা করা হয় সুলতানা কামাল মহিলা ক্রীড়া পরিষদ। কিন্তু চলমান রোলবল বিশ্বকাপে বিভিন্ন দেশ থেকে আসা শুধু নারীই নায়, পুরুষদেরও রাখা হয়েছে এই কমপ্লেক্সে। যদিও প্রথমে নাকি শুধু নারী অ্যাথলেটদেরই এখানে রাখার কথা ছিলো।

কমপ্লেক্সের প্রশাসনিক কর্মকর্তার সাথে কথা বলে জানা গেলো এ ব্যাপারে নাকি কিছুই জানেন না তিনি। যদিও ১৭ ফেব্রুয়ারি থেকে এখানেই থাকছে ৫টি দেশের ৫৬ জন পুরুষ খেলোয়াড়। সেই সাথে দোষ চাপালেন মহিলা ক্রীড়া কমপ্লেক্সের সাধারণ সম্পাদকের উপর।

সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের প্রশাসক বলেন, ‘ছেলে মেয়ে কারা থাকবে সেরকম ফলাওভাবে সিদ্ধান্ত করা হয়নি। আমরা প্রথমে জানতাম যে শুধু মেয়েরা থাকবে। পুরুষ খেলোয়ার যারা আছে তারা বিমানবন্দর থেকে সরাসরি এখানে এসেছে। এগুলো সব উপরের কর্তৃপক্ষের সিদ্ধান্ত এতে আমার কিছু করার ছিলনা।

এই প্রসঙ্গে মহিলা ক্রীড়া কমপ্লেক্স সাধারণ সম্পাদক কামরুন নাহার ডানা বলেন, ‘আমি জানিনা আমরাতো কমিটিতে নেই। আমিও এ ঘটনায় বিস্মিত হয়েছি। যারা দায়িত্বে ছিলো তারা এটি করলো কিভাবে।

সূত্রঃসময় টিভি

Advertisement

কমেন্টস