বিরাট ও আনুশকার বিয়েতে কত টাকা খরচ হয়েছে জানেন?

প্রকাশঃ ডিসেম্বর ১৭, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ে টেক্কা দিয়েছে পৃথিবীজোড়া তাবড় তাবড় সেলিব্রিটিদেরও। ঠিক কত টাকা খরচ করলেন বিরাট-আনুশকা তাঁদের স্বপ্নের বিয়ের অনুষ্ঠানে?

বিভিন্ন আন্তর্জাতিক প্রচারমাধ্যম ঘেঁটে যে তথ্য উঠে আসছে, তাঁর নির্যাস বিশাল অঙ্কের খরচ করতে হয়েছে বিরাট-আনুশকাকে। বিরুষ্কা যেখানে বিয়ে করলেন সেই বিলাসবহুল বোর্গো ফিনোচ্চেইতো ফোর্বসের তালিকা অনুযায়ী, বিশ্বের দ্বিতীয় দামি ছুটি কাটানোর স্থান। সেখানেই বলা হয়েছে, এক সপ্তাহ সেই প্রাসাদ ভাড়া করার অর্থ ন্যূনতম প্রায় এক কোটি টাকা। সেই প্রাসাদেই এক রাত থাকার খরচ ৬ লাখ ৫০ হাজার থেকে ১৪ লাখ টাকা।

স্বপ্নের বিবাহবাসরের আগেই ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনদের উপস্থিতিতে আংটি বদল হয়েছিল দুই সেলিব্রিটি তারকার। সর্বভারতীয় প্রচারমাধ্যমের সূত্র বলছে, অস্ট্রিয়ার এক ডিজাইনারের রূপায়ণ করা হিরেই বিরাট পছন্দ করেছিলেন আনুশকারসঙ্গে এনগেজমেন্ট রিং হিসেবে। নক্ষত্রখচিত সেই হিরে বিভিন্ন কৌণিক প্রান্ত থেকে এক এক রকম দেখতে লাগে। সেই হিরের দাম ১ কোটি টাকা।

বিয়ের সমস্ত ছবি তোলার দায়িত্বে রাখা হয়েছিল বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ওয়েডিং ফটোগ্রাফার জোসেফ রাধিককে। মনে করা হয় ভিডিও ও স্থিরচিত্র মিলিয়ে বিরাটের বিয়েতে শুধু ফটোগ্রাফি বাবদই খরচ করা হচ্ছে ২ কোটি টাকা।

 

কমেন্টস