তামিমের সেঞ্চুরিতে ক্যারিবিয়ানদের ২৮০ রানের টার্গেট দিলো টাইগাররা

প্রকাশঃ জুলাই ২২, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ক্যারিবিয়ানদের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে প্রথমে টসে জিতে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৪ উইকেটে ২৭৯ রান করে টাইগাররা । জয়ের জন্য ক্যারিবিয়ানদের ২৮০ রান দরকার।

এই দিন তামিমের সাথে ব্যাটিংয়ে আসছেন দীর্ঘ দিন দলের বাহিরে থাকা এনামুল হক বিজয়। কিন্তু কিছু করে দেখাতে পারলেন না। তিন বল খেলে শূন্য রান করে ক্যাচ আউট হন এই ডান হাতি ব্যাটসম্যান।বিজয়ের বিদায়ের পর ব্যাটিংয়ে আসেন সাকিব আল হাসান।

তারপর এই দুই ব্যাটসম্যান মিলে নতুন করে রানের জুটি গড়েন সেই জুটিতে অনেক দূর এগিয়ে যায়। কিন্তু দুর্ভাগ্য সাকিবের সেঞ্চুরির কাছে গিয়েও সেঞ্চুরির দেখা পেলেন না ৯৭ রান করে আউট হন।

কিন্তু তামিম ঠিকই সেঞ্চুরি তুলেনেন।সাকিবের বিদায়ের প ব্যাটিংয়ে আসেন সাব্বির কিন্তু তামিমের সাথে খেলার শেষ পর্যন্ত থাকতে পারলেন না তিনি মাত্র ৩ রান করে আউট হন।এরপর শেষের দিকে মুশফিকের ঝড় ব্যাটিংয়ে ২৭৯ রান করে।

আউট হয়েছেনঃ বিজয়(০), সাকিব(৯৭),মুশফিক(৩০)। নটআউটঃ তামিম(১৩০), মাহমুদউল্লাহ(৪)।

বাংলাদেশের  একাদশ– মাশরাফি মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, বিজয়, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেট কিপার), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদী মিরাজ, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

 

কমেন্টস