মুজিবের বল খেলিনি ভিডিও দেখেছিঃ মাহমুদউল্লাহ রিয়াদ

প্রকাশঃ মে ১৭, ২০১৮

মেজবা মিলন।।

শ্রীলংকার মাটিতে নিদাহাস ট্রফিতে টাইগারদের পারফম্যান্স ছিলো অসাধারন।সেই ধারাবাহিকতায় আসন্ন আফগানিস্তানের বিপক্ষে ভারতের মাটিতে খেলতে চান বলে জানিয়েছেন টাইগার দলের টি-টোয়েন্টির ভাইস ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ।

নিদাহাস ট্রফি অনেক ভালো গিয়েছে তাই আফগানিস্তানের বিপক্ষে কতটা আত্মবিশ্বাস এমন প্রশ্নের জবাবে রিয়াদ বলেন, আত্মবিশবাসের দিক থেকে বলবো যে নিদাহাস ট্রফির পারফম্যান্স আমাদের আত্মবিশ্বাস দিয়েছে।আমরা যেন সামনের টি-টোয়েন্টি টুর্নামেন্টে ভালো করতে পারি।আর আমার মনে হয় সামনের সিরিজটা খুব চ্যালেঞ্জ হবে কারণ আফগানিস্তান খুব ভালো খেলে।আমারদের দায়িত্ব থাকবে আমরা যারা ব্যাটসম্যান তাঁরা যেন ভালো করে খেলতে পারি।পাশাপাশি বোলারদেরও ভালো ফিডব্যাক দিতে হবে।তো আমার মনে হয় যে খুব ভালো একটা সিরিজ হবে।

বারবার কথা হচ্ছে রশিদ খান ও মুজিবকে  এই দুই বোলার টাইগারদের জন্য ভয়ের কারণ হয়ে দাঁড়াতে পারেন কিন্তু তা নিয়ে মাথা ব্যাথা নেই এই ভাইস ক্যাপ্টেনের তিনি বলেন,আমরা ইতোমধ্যে তাদের বোলিংয়ের ভিডিও ফুটেজ দেখেছি।যেহেতু আমি এখনো মুজিবের বল খেলিনি রশিদের বল খেলেছি।তো আমার মনে হয় যেটা আগেই বললাম ওদের যে বোলিং অ্যাঁটাকের ভ্যারাইটিটা আছে একই সময় আমাদের ব্যাটিংদের সেই দক্ষতা আছে ঐ বোলারদের ফেস করার।

তিনি আরো বলেন, আমি ব্যাক্তিগত ভাবে মনে করি যে টি-টোয়েন্টি ফর্মেটে বড় টিম ছোট টিম বলে কিছু নাই।আপনি যদি ভালো পারফম্যান্স করতে পারেন তাহলে যে কোন দলকে হারাতে পারবেন। তো এটা বলার অপেক্ষা রাখে না আমাদের ভালো খেলতে হবে।যেহেতু এই ফর্মেটে কামব্যাক করার সুযোগ খুব কম তাই আমাদের শুরুটা ভালো করতে হবে এবং প্রতিটা সেক্টরে ভালো করতে হবে।

সব মিলিয়ে  আফগানিস্তানের বিপক্ষে সিরিজটা কতটা চ্যালেঞ্জ হবে সেটাও জানিয়ে দিলেন,আমি যেটা আগেই বলেছি আমাদের ব্যাটিংরা যেহেতু আছে ঐটার উপরে কাজ করতে হবে।আর আমাদের বোলিংরা খুব ভালো করছে সাকিব যেহেতু আছে অপু ,মিরাজ ওদের বোলিং আর আমাদের বোলিংয়ে কিন্তু ভ্যারাইটিজ আছে। তাই ওদের কোন কিছু ফোকাস না করে আমরা আমাদের ফোকাস ঠিক রেখে যেভাবে নিদাহাস ট্রফিতে রেখেছিলা সেটা করতে পারলে আমরা পজেটিভ ফলাফল আশা করতে পারি।

কমেন্টস