এই তিন ক্রিকেটারের জন্য দুঃসংবাদ!

প্রকাশঃ এপ্রিল ১৬, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ঢাকা প্রিমিয়ার লিগ খেলেই ইনজুরিতে পড়েছেন মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ।অন্যদিকে পিএসএল খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন টাইগার দলের ওপেনার তামিম ইকবাল।যার জন্য এই তিন ক্রিকেটার বিসিএল-এর প্রথম দিকে খেলতে পারেননি।তবে তাদের জন্য আরো বড় দুঃসংবাদ হলো বিসিএল-এর শেষ দুই রাউন্ড খেলতে পারবেন না।পুরোপুরি ফিট হতে তাদের সময় লাগবে ন্যূনতম এক মাস। আর বিসিএলের চলতি মৌসুম শেষ হবে এ মাসের ২৭ তারিখ।

এই প্রসঙ্গে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘তিনজনেরই আরও একমাস লাগবে। মিরাজকে আমরা ইনজেকশন দিই। একটি দিয়েছি। ১৫ দিন পরে আরও একটি দেব। রেজাল্ট আসতে ১ মাস লাগবে। তাসকিন রিহ্যাব করছে। রিহ্যাব করলে আমরা ১ থেকে দেড় মাসের জন্য খেলতে নিষেধ করে দিই। কারণ ওর ফিজিওথেরাপি চলবে। তামিমের সব মিলিয়ে দেড় মাসের মতো লাগবে। তিন সপ্তাহ চলবে। আরও তিন সপ্তাহ লাগবে।

এপ্রিল-মে’তে টাইগারদের নেই কোন আন্তর্জাতিক সিরিজ।  আগামী জুনে ভারতের মাটিতে আফগানিস্তানের সাথে ওয়ানডে সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশের।আফগানিস্তান সিরিজ শেষেই উইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। আফগানিস্তান সিরিজের আগেই পুরোদমে সুস্থ হয়ে উঠবেন এই দেশসেরা ওপেনার। তবে বিসিবি এই সিরিজে সিনিয়রদের বিশ্রাম দেওয়ার কথা ভাবছে বলে জানা গেছে। আফগানদের বিপক্ষে তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ, সাকিব, মাশরাফিদের বিশ্রাম দেওয়া হলে এক প্রকার অভিজ্ঞদের ছাড়াই সিরিজ খেলবে বাংলাদেশ।

কমেন্টস