থিসারার যে কথায় চটে গিয়েছিলেন সোহান দেশে ফিরে নিজেই জানালেন

প্রকাশঃ মার্চ ১৯, ২০১৮

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

সদ্য শেষ হয়েছে ‘নিদাহাস’ ট্রফি।আর এই ট্রফিতে গত ১৬ মার্চ বাংলাদেশ শ্রীলংকার খেলায় নো বলকে কেন্দ্র করে হয়েছে অনেক আলোচনা।সেই সময় লংকান দলের ক্যাপ্টেন থিসারা পেরেরা ও নুরুল হাসান সোহানের কথা কাটা-কাটি হয়।কিন্তু ঐ মুহূর্তে ঠিক বুঝা যায়নি কেন সোহান থিসারার দিকে আঙুল তুলে কথা বলেছিলেন।গতকাল ভারতের বিপক্ষে ফাইনাল খেলে আজ দেশে ফিরেছে টাইগাররা। দেশে ফেরার পর সোহান জানালেন কেন থিসারার সাথে তার কথা কাটা-কাটি হয়।

এই প্রসঙ্গে সোহান বলেন, ‘মাঠে ঢুকে রিয়াদ ভাইয়ের সাথে কথা বলছিলাম, তো লেগ আম্পায়ারকে জিজ্ঞেস করেছিলাম প্রথম বলটা বাউন্স দেয়া হয়েছি কিনা। তখন থিসারা এসে বলে তুমি কথা বলার কে, তুমি যাও, তোমার কথা বলা লাগবে না। আমি বলেছি তোমার সাথে আমি কথা বলছি না। তখন ও আমাকে গালি দিছে। আমি বলেছি এটা তোমার দেখার না।‘

সেদিন শেষ ওভারের খেলা টাইগারদের এক ওভারে  ১২ রান বাকি ছিলো। মাঠে ছিল তখন মুস্তাফিজ আর মাহমুদুল্লাহ রিয়াদ। স্ট্রাইকে ছিলেন মুস্তাফিজ অন্যদিকে বোলিংয়ে ছিলেন উদানা। পরপর দুইটা বল বাউন্স দেন এই পেসার  কিন্তু তাতে  নো বলের সাড়া দিয়েও দেননি   লেগ আম্পায়ার। তখনই মাঠের বাইরে চলে আসার সিদ্ধান্ত দিয়েছিলেন অধিনায়ক সাকিব আল হাসান।

কমেন্টস