টাইগারদের শীর্ষস্থানে নিয়ে যেতে দেশবাসীর দোয়া চাইলেন সাকিব

প্রকাশঃ সেপ্টেম্বর ১৪, ২০১৭

এস. এম. আশিকুর রহমান, বেরোবি প্রতিনিধি-

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেট দলকে শীর্ষস্থানে নিয়ে যেতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

আজ বুধবার রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) আয়োজিত ‘ক্রিকেট কথন ও কর্মশালা’ শীর্ষক অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি দেশবাসীর কাছে এ সহযোগিতা কামনা করেন।

বেরোবির এক নম্বর খেলার মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও। তরুণ রাজনীতিক রাশেক রহমানের আমন্ত্রণে ক্রিকেট তারকা সাকিব আল হাসান দুই দিনের সফরে রংপুরে আসলে আজ সকাল ১০টায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এই অনুষ্ঠানে যোগ দেন।

সাকিব আল হাসান বলেন, ‘আমি আগে কখনো রংপুরে আসিনি। প্রথমবার এসেই আপনাদের ভালোবাসায় অভিভূত। আমি বিশ্বাস করি আপনাদের মতো সমর্থক থাকলে আমরা অবশ্যই ক্রিকেটে একদিন বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারবো। আপনারা বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দোয়া করবেন যাতে আমরা শীর্ষস্থানে পৌঁছাতে পারি।’ তাঁকে আমন্ত্রণ করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান বিশ্বসেরা এই অলরাউন্ডার।
BEROBI Photo 01
অনুষ্ঠানে বেরোবি উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও বলেন, ‘সাকিব আল হাসান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে পদার্পণ করায় বিশ্ববিদ্যালয় পরিবার তার কাছে কৃতজ্ঞ। তিনি আসায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে যে উৎসাহের সৃষ্টি হয়েছে তাতে এটি একটি ঐতিহাসিক দিন হয়ে থাকবে।’

প্রায় দুই ঘণ্টাব্যাপী চলা এ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন তরুণ রাজনীতিবিদ রাশেক রহমান। তিনি বলেন, ‘রংপুরে নেতৃত্ব দেয়া মানুষের বেশ অভাব রয়েছে। এ কারণে এত দিনেও এখানে একটা ভালো স্টেডিয়াম করা সম্ভব হয়নি। রংপুরে একটি ভালো স্টেডিয়াম ও পাঁচ তারকা হোটেল তৈরি করবার আশ্বাস দেন আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য সিটি মেয়র পদপ্রার্থী এ রাজনীতিক।’

এর আগে খেলার মাঠে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্রিকেট দল ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট দলের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। পরে উপাচার্যের বাসভবনে আয়োজিত মধ্যাহ্নভোজে অংশ নেন সাকিব। এরপর রংপুর ক্রিকেট গার্ডেনে অনুষ্ঠিত অপর একটি ক্রিকেট বিষয়ক কর্মশালায় অংশগ্রহণের উদ্দেশে বিশ্ববিদ্যালয় ত্যাগ করেন তিনি।

Advertisement

কমেন্টস