পাঁচ পেসার নিয়ে দ.আফ্রিকার বিপক্ষে টাইগারদের টেস্ট দল ঘোষণা

প্রকাশঃ সেপ্টেম্বর ৮, ২০১৭

ছবিঃইএসপিএন

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-১ ড্র করেছে মুশফিকরা।এবার তাদের মিশন দক্ষিণ আফ্রিকা।আসন্ন এই সফর সামনে রেখে টাইগারদের ১৫ সদস্যের দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।জানা গেছে, সিমিং উইকেটের কথা মাথায় রেখে পাঁচজন পেসার এবং দুজন স্পিনার রেখে ১৫ সদস্যর চূড়ান্ত দল ঘোষণা করবেন প্রধান নির্বাচক।

এই প্রসঙ্গে  প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ১৫ জনের দল যাবে। ১৫ জনের দলের মধ্য, আটজন ব্যাটসম্যান থাকবে। একজন অ্যাডিশনাল, পাঁচজন পেস বোলার থাকবে, একজন স্পেশাল স্পিনার থাকবে।

তবে দক্ষিণ আফ্রিকা সফরে সুযোগ মিলছে পেসার রুবেল হোসেন ও কামরুল ইসলাম রাব্বির। অন্যদিকে টেষ্টদল থেকে বাদ পড়তে পারেন ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত।

বাংলাদেশ টেস্ট দলঃ মুশফিকুর রহিম (অধিনায়ক),তামিম ইকবাল,সাকিব আল হাসান,সৌম্য সরকার,মুমিনুল হক,সাব্বির রহমান,মেহেদী হাসান মিরাজ,তাইজুল ইসলাম,মুস্তাফিজুর রহমান,শফিউল ইসলাম,রুবেল হোসেন,কামরুল ইসলাম রাব্বী,লিটন দাস,নাসির হোসেন ও তাসকিন আহমেদ।

উল্লেখ্য,সব কিছু ঠিক থাকলে ১৭ সেপ্টেম্বর দুটি টেষ্ট, তিনটি ওয়ান ডে, এবং দুটি টি টোয়েন্টি খেলতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল।

Advertisement

কমেন্টস