চিটাগাং ভাইকিংসকে পাত্তা দিলো না বরিশাল বুলস

প্রকাশঃ নভেম্বর ১৪, ২০১৬

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

বরিশাল বুলসের জয়ের ধারা থামছে না।নিজেদের চতুর্থ ম্যাচে  চিটাগাং ভাইকিংসকে লজ্জার হার হারালো।প্রথমে টসে হেরে ব্যাটিং করে ১৬৩ রান করে চিটাগাং ভাইকিংস। ১৬৪ রানের জয়ের লক্ষে ব্যাটিংকরতে নেমে ৭ উইকেটের বিরাট জয় ছিনিয়ে নিয়েছে।

ব্যাট হাতে বরিশালের জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন দাওয়িদ মালান। তিনি ৪৮ বলে ৩চার ও ৭ ছক্কায় ৭৮ রানে অপরাজিত থাকেন। ৫৯ বলে ৭চার ও ১ ছক্কায় ৬৫ রান করেন শাহরিয়ার নাফীস। চিটাগং ভাইকিংসের ইমরান খান ২টি উইকেট নেন।

আগে ব্যাট করতে নামা চিটাগংয়ের শুরুটা অসাধারণ হয়। দলীয় অধিনায়ক তামিম ও জহুরুল ইসলাম মিলে ১১৬ রানের চমৎকার এক জুটি গড়ে তোলেন। ফলে বড় সংগ্রহেরই আভাস দিচ্ছিল দলটি। কিন্তু ব্যক্তিগত ৭৫ রানে তামিমের আউটের পর রান রেট কমতে থাতে তাদের। ৫১ বল মোকাবেলায় ১০ চার ও ২ ছক্কায় ৭৫ রান করে মুশফিকের হাতে তালুবন্দি হন তামিম।

তামিমের পর ৩৬ রানে আউট হন আরেক ওপেনার জহুরুল ইসলাম। ১৭ বল মোকাবেলায় ১৭ রানে সাজঘরে ফেরেন ডোয়াইন স্মিথ। আর ১৯ বলে ২৭ রান নিয়ে অপরাজিত ছিলেন চিটাগংয়ের এনামুল হক।

বরিশালের হয়ে আল-আমিন, আবু হায়দার এবং কামরুল ইসলাম রাব্বি একটি করে উইকেট নেন।

চিটাগাং: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, আবদুর রাজ্জাক, জহুরুল ইসলাম, শুভাশিস রায়, জাকির হাসান, নাজমুল মিলন, ডোয়াইন স্মিথ, ইমরান খান জুনিয়র, মোহাম্মদ নবী, গ্রান্ট ইলিয়ট।

বরিশাল: মুশফিকুর রহিম, শাহরিয়ার নাফিস, আবু হায়দার রনি, আল আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বি, নাদিফ চৌধুরি, তাইজুল ইসলাম, জসুয়া কব, রায়াদ এমরিত, ডেভিড মালান, থিসারা পেরেরা।

 

Advertisement

কমেন্টস