Bootstrap Image Preview
ঢাকা, ১৮ মঙ্গলবার, সেপ্টেম্বার ২০১৮ | ৩ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বিসিসি নির্বাচনের প্রতীক বরাদ্দ সম্পন্ন

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১০ জুলাই ২০১৮, ০৭:২৯ PM আপডেট: ১০ জুলাই ২০১৮, ০৭:২৯ PM

bdmorning Image Preview


বরিশাল প্রতিনিধি:

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনের প্রার্থীদের মাঝে উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

মঙ্গলবার (১০ জুলাই) সকাল থেকে নগরের কাশিপুরস্থ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দিনব্যাপী এ প্রতীক বরাদ্ধের কার্যক্রম পরিচালনা করা হয়।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ৬ জন মেয়রপ্রার্থীর মধ্যে দলীয় নৌকা প্রতীক পান আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, ধানের শীষ প্রতীক বরাদ্দ পান বিএনপি প্রার্থী মজিবর রহমান সরোয়ার, লাঙল প্রতীক বরাদ্দ পান জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপস, ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীক বরাদ্দ পান তাদের সমর্থিত মেয়রপ্রার্থী ওবাইদুর রহমান মাহবুব, মই প্রতীক পেয়েছেন বাসদের মেয়রপ্রার্থী মনীষা চক্রবর্তী ও কাস্তে  প্রতীক পেয়েছেন সিপিবির প্রার্থী একে আজাদ।

বরিশাল সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান জানান, সকাল থেকে নির্ধারিত সময়ে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের মাঝে ও বেলা ১২টায় মেয়র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেয় নির্বাচন কমিশন।

উল্লেখ্য, আগামী ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নগরীর ৩০টি ওয়ার্ডের ১২৩ কেন্দ্রে ২ লাখ ৪২ হাজার ১৬৬ জন ভোটার বেছে নেবেন তাদের পছন্দের প্রার্থীদের।

Bootstrap Image Preview