দেশের আইনশৃঙ্খলা পুরোপুরি কন্ট্রোল রাখতে সক্ষম হয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশঃ জানুয়ারি ১৪, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক:

দেশের মানুষ এই জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ চায় না। আমাদের গোয়েন্দারা ভালো কাজ করছে। যেখানেই তারা এই জঙ্গিবাদের খবর পাচ্ছে সঙ্গে সঙ্গে গোয়েন্দাদের জানিয়ে দিচ্ছে। এই জন্যই আমরা মনে করি সারা বিশ্ব যখন অস্থির হয়ে গেছে, তখন বাংলাদেশ অনেক নিরাপদ আছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ রবিবার সচিবালয়ে ডিজিটাল এক্সেস কনট্রোল সিসটেম অ্যান্ড ওয়াচ টাওয়ার উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি একথা জানান।

তিনি বলেন, সরকারের পাশাপাশি বাংলাদেশের মানুষ তো বটেই আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত দক্ষতা এবং পেশাদারিত্বের সঙ্গে জঙ্গি দমনে কাজ করছে। এজন্য আমরা পরিষ্কার বলতে চাই দেশের আইনশৃঙ্খলা পুরোপুরি কন্ট্রোল রাখতে সক্ষম হয়েছি।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মত স্পর্শকাতর এলাকায় জঙ্গি আস্তানা সম্পর্কে আসাদুজ্জামান খাঁন বলেন, সেখানে জঙ্গিরা মাত্র দুই একদিন আগেই গিয়ে আস্তানা করে। যাওয়ামাত্র আমরা তাদের ধরে ফেলেছি।

এদিকে প্রত্যাহার হওয়ার পরও জোর করে এক নারীকে বিয়ে করা ডিআইজি মিজান দুজন সাংবাদিককে হুমকি দিয়েছেন। পরামর্শ অনুযায়ী তারা ভাটরা থানায় জিডি করতে গিয়েছিলেন।

কিন্তু থানা গত তিন-চার দিনেও জিডি নেয়নি এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ডিআইজি মিজানের বিষয়ে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। যে সাংবাদিককে তিনি হুমকি দিয়েছেন, তাকে আমরা জিডি করতে বলেছি। কোনো থানা জিডি না নিলে আমরা তখন বিষয়টি দেখব।

কমেন্টস