Bootstrap Image Preview
ঢাকা, ১৯ বুধবার, সেপ্টেম্বার ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

‘রুবি ভিলায়’ নিহত তিন জঙ্গির ময়নাতদন্ত সম্পন্ন, মামলা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০১৮, ১১:১২ PM আপডেট: ১৩ জানুয়ারী ২০১৮, ১১:১২ PM

bdmorning Image Preview


ইসতিয়াক ইসতি ।।

রাজধানীর পশ্চিম নাখালপাড়ার জঙ্গি আস্তানা ‘রুবি ভিলায়’ অভিযানে নিহত তিন জঙ্গির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। আজ শনিবার রাজধানীর সোহরাওয়ারর্দী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ময়নাদন্ত সম্পন্ন হয়।  এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে নাকালপাড়া থানায় একটি মামলা হয়েছে।

বৃহস্পতিবার রাত ২টার দিকে পশ্চিম নাখালপাড়ায় ছয়তলা বিশিষ্ট রুবি ভিলায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে তিন জঙ্গি নিহত হয়। অভিযানের পর গতকাল শুক্রবার বেলা ২টার দিকে র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান বলেন, নিহত তিন জঙ্গি জেএমবির সদস্য।

নিহতদের একজনের নাম জাহিদ বলে জানা গেছে। গত ২৮ ডিসেম্বর দুই ভাইসহ জাহিদ থাকবে বলে রুবি ভবনের ৫ম তলার একটি ফ্ল্যাটের এক রুম ভাড়া নেয়। ভাড়া নেয়ার সময় জাহিদ জানিয়েছিল, সে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। ৪ জানুয়ারি সে একা বাসায় উঠেছিল। ৮ তারিখ বাকি দুইজন আসে। জাহিদ সকালে বাসা থেকে বের হতো রাতে আসতো। কিন্তু ওই দুইজন বাসা থেকে বের হতো না। তবে তারা বুয়া পরিচয় দিয়ে বাসা ভাড়া নিয়েছে বলে সংশয় প্রকাশ করেছে র‌্যাব।

ষষ্ঠ তলা বিশিষ্ট রুবি ভিলা বাড়িটির পঞ্চম তলায় তিনটি ফ্ল্যাট রয়েছে। পঞ্চম ও ষষ্ঠ এই দুই ফ্লোরে মেস করে ভাড়াটিয়ারা থাকেন। সবক’টি ফ্ল্যাট মিলিয়ে ২০ জনের মতো থাকতো সেখানে। এর মধ্যে জঙ্গিরা পঞ্চম তলার যে ফ্ল্যাটে ছিল সেখানে সাত জন ছিল। তিন জঙ্গি একটি কক্ষে থাকতো। বাড়ির মালিক সাব্বির হোসেন বিমানের ফ্লাইট অফিসার ছিলেন।

Bootstrap Image Preview