Bootstrap Image Preview
ঢাকা, ১৯ বুধবার, সেপ্টেম্বার ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

তেঁতুলিয়া নদীতে ভাটায় আটকা পড়ল ঢাকাগামী ৫ হাজার যাত্রী  

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০১৮, ১০:১৪ PM আপডেট: ১৩ জানুয়ারী ২০১৮, ১০:১৪ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

পটুয়াখালী থেকে ঢাকাগামী যাত্রীবোঝাই ৪টি লঞ্চ ভাটার কারণে তেঁতুলিয়া নদীর ডুবোচরে আটকা পড়ছে। আজ শনিবার সন্ধ্যায় পটুয়াখালীর লোহালিয়ার একটি ডুবোচরে এসব লঞ্চ যাত্রী নিয়ে আটকা পড়ে। এ চারটি লঞ্চে অন্তত ৫ হাজার যাত্রী রয়েছেন।

লঞ্চগুলো হচ্ছে- ঢাকাগামী এমভি সুন্দরবন-৯, এমভি সাত্তার খান, এমভি জামাল-৫ ও এমভি জামাল-৬। লঞ্চগুলো যাত্রী নিয়ে লোহালিয়ার ডুবোচরে আটকা পড়ে।

কর্মকর্তারা বলেছেন, চারটি লঞ্চে অন্তত ৫ হাজার যাত্রী রয়েছে। যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। নদীতে জোয়ার আসার সঙ্গে সঙ্গে আটকা পড়া লঞ্চগুলো ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।

এ বিষয়ে আটকা পড়া এমভি সুন্দরবন-৯ লঞ্চের সুপারভাইজার মো. আব্দুর রাজ্জাক বলেন, পটুয়াখালীর লোহালিয়ার ঝিলনা এলাকায় চারটি লঞ্চ আটকা পড়েছে। এর মধ্যে সুন্দরবন-৯ লঞ্চই ছাড়াও ঢাকাগামী সত্তর খান, জামাল-৫ ও জামাল-৬ লঞ্চ রয়েছে।

এ বিষয়ে পটুয়াখালী নদী বন্দরের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, পটুয়াখালী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা সব লঞ্চের ইনচার্জের সঙ্গে কথা হয়েছে। তারা জানিয়েছে, ভাটার কারণে চারটি লঞ্চ ডুবোচরে আটকা পড়েছে। কিছুক্ষণ পর জোয়ার শুরু হতে পারে। জোয়ার শুরু হলে লঞ্চগুলো ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। তবে লঞ্চের যাত্রীদের কোনো সমস্যা হয়নি। তারা সবাই নিরাপদে আছেন।

Bootstrap Image Preview