Bootstrap Image Preview
ঢাকা, ১৯ বুধবার, সেপ্টেম্বার ২০১৮ | ৩ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

‘স্বাধীনতা বিরোধীরা বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখে’

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৭, ১২:২২ PM আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭, ০৩:২৭ PM

bdmorning Image Preview


মহিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি:

স্বাধীনতা বিরোধীরা আজও বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখে মন্তব্য করে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নের রামগঞ্জ ট্রাজেডির চার বছর উপলক্ষে রামগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে নিহতদের স্মরণসভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, একাত্তর সালের পাকিস্তানী সেনা ও তাদের দোসররা যেভাবে মানুষ হত্যা করেছিল, একইভাবে তাদেরই দোসররা নীলফামারীর রামগঞ্জে চার আওয়ামী লীগ নেতাসহ এক পথচারীকে হত্যা করেছিল।বর্বর সেই ঘটনার দিন স্বাধীনতা বিরোধীরা আমাকেও হত্যার চেষ্টা করেছিল।

সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলিমুদ্দিন বসুনিয়া, সাধারণ সম্পাদক আবুজার রহমান, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি মমতাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মজিবুল হাসান চৌধুরী শাহিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, জেলা মহিলা যুবলীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী প্রমুখ।

প্রসঙ্গতঃ ২০১৩ সালের এই দিনে জামাত শিবির ও বিএনপির হামলায় ক্ষতিগ্রস্থ্য সংখ্যালঘুদের ঘরবাড়ি পরিদর্শনে গেলে নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরকে হত্যা চেষ্টায় তার গাড়িতে হামলা চালিয়েছিল জামায়াত শিবির ও বিএনপি। সে সময়ে নুর প্রাণে বেঁচে গেলেও জামাত শিবির ও বিএনপির হামলায় নিহত হয় চার আওয়ামী লীগ নেতা ও এক পথচারীসহ ৫ জন।

Bootstrap Image Preview