‘কর বাহাদুর পরিবার’ সম্মাননা পেল ৮৪টি পরিবার

প্রকাশঃ নভেম্বর ৮, ২০১৭

ফারুক আহমাদ আরিফ ও আবু সুফিয়ান জুয়েল-

জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) করদাতাদের উৎসাহিত করতে ৮৪টি পরিবারকে দিচ্ছে ‘কর বাহাদুর পরিবার’ সম্মাননা দিয়েছে।

আজ বুধবার (৮ নভেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্মাণাধীন জাতীয় রাজস্ব ভবনে ‘কর বাহাদুর পরিবার ও সেরা করদাতাদের সম্মাননা’ প্রদান করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

এ সময় আরো উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. আব্দুল মান্নান, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমান প্রমুখ।

কর বাহাদুর খেতাব পাওয়া ৮৪টি পরিবারের মধ্যে ঢাকার ১৬টি পরিবার। তারা হলেন, আহমেদ আকবর সোবহান ও তার পরিবার, খাজা তাজমহল ও তার পরিবার, এবিএম শফিউল আলম ও তার পরিবার, লতিফুর রহমান ও তার পরিবার, সৈয়দ হাসান ইমাম ও তার পরিবার, কুতুব উদ্দিন আহমেদ ও তার পরিবার, আবদুস সালাম মুশের্দী ও তার পরিবার, আবদুল কাদের মোল্লা ও তার পরিবার, হাজি মো. কাউছ মিয়া ও তার পরিবার, সৈয়দ আবুল হোসেন ও তার পরিবার, আবদুল হক ও তার পরিবার, সৈয়দ নূরুল ইসলাম ও তার পরিবার, একেএম রহমতুল্লাহ ও তার পরিবার, আবদুল মাতলুব আহমেদ ও তার পরিবার।

চট্টগ্রামের ৮টি পরিবার হলো- আলী হোসাইন আকবর আলী ও তার পরিবার, আবুল হাশেম ও তার পরিবার, একেএম শামসুদ্দীন খান ও তার পরিবার, ফরিদ আহমেদ ও তার পরিবার, জোহাইর আলী ও তার পরিবার, নুরুল ইসলাম বিএসসি ও তার পরিবার, মো. এম জালাল উদ্দিন চৌধুরী ও তার পরিবার, নুর নাহার জামান ও তার পরিবার।

এছাড়া নারায়ণগঞ্জের জসিম উদ্দিন মাসুম ও তার পরিবার, মুন্সীগঞ্জের মজিবুর রহমান ও তার পরিবার, মানিকগঞ্জের সৈয়দ সোহেল ইমাম ও তার পরিবার, গাজীপুরের প্রফেসর আবদুল বারী ও তার পরিবার, টাঙ্গাইলের যুগলপদ সাহা ও তার পরিবার, নরসিংদীর মাঞ্জু মিয়া ও তার পরিবার, ময়মনসিংহের আব্দুর রশিদ ও তার পরিবার, কিশোরগঞ্জে ভাস্কর কুমার দত্ত ও তার পরিবার, শেরপুরে জয়নাল আবেদীন ও তার পরিবার, নেত্রকোনায় পিযূষ কান্তি ভৌমিক ও তার পরিবার, জামালপুরে মির্জা আযম ও তার পরিবার, ফরিদপুরে অ্যাডভোকেট রবীন্দ্রনাথ সাহা, রাজবাড়ীতে জিল্লুল হাকিম ও তার পরিবার, গোপালগঞ্জ কাজী শওকত আলী ও তার পরিবার।

লালমনিহাটের ফজলুল হক ও তার পরিবার, কুড়িগ্রামের মো. মইজ উদ্দিন ও তার পরিবার, বরিশালের আবদুর রাজ্জাক ও তার পরিবার, ঝালকাঠিতে সালাউদ্দিন আহমেদ ও তার পরিবার, ফিরোজপুরের মজিবুর রহমান খালেক ও তার পরিবার, পটুয়াখালীর অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া ও তার পরিবার, ভোলায় সানা উল্লাহ ও তার পরিবার, বরগুনা হেনেরা বেগম ও তার পরিবার, খুলনায় এমএম এ সালাম ও তার পরিবার, যশোরে শফিউর রহমান মল্লিক ও তার পরিবার, চুয়াডাঙ্গা রকিবুল ইসলাম ও তার পরিবার, মাগুরা মো. রজব আলী মজনু ও তার পরিবার, সাতক্ষীরায় গোলাম রব্বানী ও তার পরিবার, নড়াইল ওয়াহিদুজ্জামান ও তার পরিবার, কুষ্টিয়ায় মজিবর রহমান ও তার পরিবার, ঝিনাইদহে দুলাল কুমার চক্রবর্তী ও তার পরিবার, মেহেরপুরে আবদুস সালাম ও তার পরিবার, বাগেরহাটে অ্যাডভোকেট মীর শওকত আলী বাদশা ও তার পরিবার।

মাদীপুরে শাহজাহান খান ও তার পরিবার, শরীয়তপুরে ডা. মো. মনিরুজ্জামান ও তার পরিবার, কক্সবাজারে মো. মোস্তফা ও তার পরিবার, বান্দরবানে মাহবুবুর রহমান ও তার পরিবার, সিলেটে ফজলে হাসান ফেরদৌস ও তার পরিবার, মৌলভীবাজারে মতলিব খান ও তার পরিবার, হবিগঞ্জে সুখলাল সূত্রধর ও তার পরিবার, সুনামগঞ্জে আজিজুর রহমান ও তার পরিবার।

কুমিল্লার আফজাল খান অ্যাডভোকেট ও তার পরিবার, নোয়াখালীর আবুল খায়ের ও তার পরিবার, লক্ষীপুরের আবু সায়েদ ও তার পরিবার, ব্রাক্ষণবাড়িয়া মো. হেলাল উদ্দিন ও তার পরিবার, চাঁদপুরের আবদুল মান্নান খান ও তার পরিবার, ফেনীর নুর জাহান বেগম ও তার পরিবার, রাজশাহীর আব্দুল গাফফার ও তার পরিবার।

পাবনার স্যামুয়েল এস চৌধুরী ও তার পরিবার, নাটোরে কাইয়ূম খান ও তার পরিবার, নওগাঁর শেখ আজাদ হোসেন ও তার পরিবার, চাঁপাইনবাগঞ্জের এফ কে এম লুৎফর রহমান ও তার পরিবার, বগুড়ার মতিয়ার রহমান ও তার পরিবার, সিরাজগঞ্জে সানোয়ার হোসেন ও তার পরিবার, গাইবান্ধায় আবদুল লতিফ হাক্কানী ও তার পরিবার, জয়পুরহাটের আবদুল হাকিম মন্ডল ও তার পরিবার, রংপুরের মহুবর রহমান ও তার পরিবার, দিনাজপুরে আকিল আহমেদ ও তার পরিবার, ঠাকুরগাঁও মোকসেদুল আলম ও তার পরিবার, পঞ্চগড়ের শফিক হোসেন ও তার পরিবার, নীলফামারীর ওহিদুল হক ও তার পরিবার।

কমেন্টস