‘সালমান শাহ হত্যার বিচার না হলে আমি আত্মহত্যা করব, এর দায় নেবেন প্রধানমন্ত্রী’

প্রকাশঃ আগস্ট ১২, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ হত্যার বিচার না হলে এবার আত্মহত্যার হুমকি দিয়েছেন এক নারী ভক্ত। এ হুমকি সংবলিত চার মিনিটের একটি ভিডিও ইউটিউবে ভাইরাল হয়ে গেছে। তবে নারীটির নাম পরিচয় জানা যায়নি।

এই নারী তার ভিডিও বার্তায় বলেন, ‘সালমান শাহ মারা যাওয়ার পর (১৯৯৬) সারাদেশে ৪০ জনের বেশি ছেলেমেয়ে আত্মহত্যা করেছিল। এখন নতুন করে সালমান শাহের মৃত্যুর বিষয়টি পরিষ্কার হয়েছে। রুবি নামের মহিলা সব জানে কে বা কারা সালমান শাহকে খুন করেছে। সালমান শাহ হত্যার বিচার না হলে আমি আত্মহত্যা করব। এর দায় নেবেন প্রধানমন্ত্রী।

ভিডিওতে ওই নারী আরও বলেন, রুবির ভিডিওতে প্রমাণ হয় সালমান শাহকে খুন করা হয়েছে। বিচার না হলে আমি আত্মহত্যা করে প্রমাণ করব যে, সালমানের ভক্তরা এখনও পৃথিবীতে আছে। শুধু আমি না, পুরো পৃথিবীর মানুষ সালমান শাহ হত্যার বিচার চায়। বেশি কিছু বলতে পারছি না। আমি খুব নার্ভাস ফিল করছি। মাননীন প্রধানমন্ত্রী আপনি এর বিচার করুন। আপনিও তো ভাই হারা, বাবা হারা। আপনি এই কষ্টটা করেন। সালমান শাহের শ্বশুর কিভাবে সালমানকে নিয়ে খারাপ কথা বলে? প্লিজ এর বিচার করুন। কেন সালমানের খুনি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে? কী অপরাধ ছিল আমাদের সালমানের? মাননীয় প্রধানমন্ত্রী আপনি বিচার করুন। নইলে আমি যে কোনো মূহুর্তে আত্মহত্যা করব।

মূলত আমেরিকা প্রবাসী রুবির এক ভিডিও বার্তায় নতুন করে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে সালমান শাহের আত্মহত্যার রহস্য।

৭ আগস্ট এক ভিডিও বার্তায় রুবি বলেন, ‘সালমান আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছিল।’ এই হত্যার জন্য তিনি তার স্বামী, ভাই ও সালমান শাহের স্ত্রী সামিরা এবং তার পরিবারের প্রতি অভিযোগ করেন। প্রথম ভিডিও বার্তায় এমন দাবি করা হলেও ৯ আগস্ট আরেক ভিডিও বার্তায় সবকিছু অস্বীকার করেন রুবি।

তার এই রহস্যজনক আচরণে এবং ভিডিও বার্তার সূত্রে খুনিদের বিচারের দাবিতে ফুঁসে উঠেছেন সারাদেশের সালমান শাহের ভক্তরা। এ দাবিতে গতকাল যোগ হয়েছে অজ্ঞাত পরিচয় এই নারীর ভিডিও।

Advertisement

কমেন্টস