‘মাশরাফির এই বাংলাদেশ দল মাল্টি ট্যালেন্টেড’

প্রকাশঃ মে ১২, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজার সম্পর্কে নতুন কিছু বলার নেই। তারপরও একটি টুইট ফের সবার সামনে তার  পরিচয় করে দিয়েছেন। টাইগারদের হেড কোচ চন্দ্রিকা হাথুরুসিংহে। হাসির ইমোজিসহ একটি ছবি টুইট করে বুধবার তিনি নিজের অ্যাকাউন্টে ক্যাপশনে লেখেন, ‘এই বাংলাদেশ দল মাল্টি ট্যালেন্টেড!’

ছবিতে দেখা যাচ্ছে, চেয়ারে টাওয়েল জড়িয়ে বসে রয়েছেন পেসার শফিউল ইসলাম। আর ট্রিমার হাতে খুব যত্নে তার গোফ ছেটে দিচ্ছে দলনেতা মাশরাফি।

এই একটি ছবিই বলে দলে বাংলাদেশ দলের ভেতরকার চিত্র। কতটা ঐক্য আর পারিবারিক বন্ধন খেলোয়াড়দের মধ্যে। আর বিগত কয়েক বছর ধরে এভাবেই টিম বাংলাদেশকে গড়ে তুলেছেন টি ২০ থেকে সদ্যবিদায়ী মাশরাফি।

কোচের ছবিতে রি-টুইট করেছেন স্বয়ং মাশরাফি। তিনি লিখেছেন, ‘হ্যাঁ, এটা সত্যিকারের প্রচেষ্টা!’

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক হয়ে বিগত দুই আসরে খেলেছেন মাশরাফি। প্রথমবার সাধারণ মানের দল নিয়েও তিনি শিরোপা এনে দেন। মহাকাব্যিক এই ছবি শেয়ারের জন্য কোচকে ধন্যবাদ জানিয়ে এই ফ্রাঞ্চাইজির কর্ণধার নাফিজা কামালের রি-টুইট, ‘বস, সব সময়ই বন্ধুসূলভ চরিত্রের। এটা আমার দারুণ পছন্দের।’

শুধু নাফিসা কামাল নন, এমন হাজারো মাশরাফি ভক্ত এই ছবির নিয়ে মন্তব্য করে তাকে প্রশংসায় ভাসিয়েছেন। চ্যাম্পিয়ন্স ট্রফি খেলার জন্য বাংলাদেশ দল বর্তমানে আয়ারলান্ডে রয়েছে। সেখানে আজ বিকালে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক আইরিশদের মুখোমুখি হবে টাইগাররা। এই সিরিজের অন্য দলটি নিউজিল্যান্ড। ত্রিদেশীয় সিরিজ শেষে ইংল্যান্ডে আগামী ১ জুন থেকে শুরু হতে যাওয়া আইসিসির দ্বিতীয় বৃহত্তম আসর চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবে বাংলাদেশ।

Advertisement

কমেন্টস