রাজধানীর বাড্ডায় ডিবি পরিচয়ে ৩০ লাখ ৪৯ হাজার টাকা ছিনতাই

প্রকাশঃ এপ্রিল ২০, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

রাজধানীর বাড্ডায় তিনশ’ ফিট রাস্তা এলাকা থেকে বেসরকারি প্রতিষ্ঠানের দুই কর্মীর কাছ থেকে ৩০ লাখ ৪৯ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে ডিবি পুলিশ পরিচয়ধারী দুর্বত্তরা।

গতকাল বুধবার আর্মি গলফ ক্লাব এলাকা থেকে তাদের মাইক্রোবাসে তুলে নেওয়া হয়। এরপর মারধর করে টাকা কেড়ে নিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

ক্যান্টনমেন্ট থানার এসআই জাহাঙ্গীর আলম  জানান, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের আমদানি পণ্যের শুল্ক দেওয়ার উদ্দেশ্যে মতিঝিলের একটি ব্যাংক থেকে ওই টাকা তোলা হয়েছিল।  দুপুর ১২টার দিকে একটি সিঅ্যান্ডএফ এজেন্টের দুই কর্মী মো. আলম ও আমিনুল হক ৩০ লাখ ৪৯ হাজার টাকা নিয়ে মাইক্রোবাসে করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন। আর্মি গলফ ক্লাবের সামনে সাদা রঙের একটি প্রাইভেট কার আড়াআড়িভাবে রেখে মাইক্রোবাসটির গতিরোধ করা হয়। একপর্যায়ে প্রাইভেট কার থেকে চার দুর্বৃত্ত নেমে অস্ত্রের মুখে দরজা খুলিয়ে মাইক্রোবাসে উঠে পড়ে। মাইক্রোবাসের চালক আলমকে চালকের আসন থেকে সরিয়ে দুর্বৃত্তদের একজন গাড়ির নিয়ন্ত্রণ নেয়। মাইক্রোবাসটি কুড়িলের দিকে চালাতে থাকে। তিন দুর্বৃত্ত আমিনুল হকসহ সিঅ্যান্ডএফের দুই কর্মীকে মারধর করে তাঁদের কাছ থেকে হাতব্যাগ ভর্তি ৩০ লাখ ৪৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে ডিবি পরিচয়দানকারীরা কুড়িল বিশ্বরোডের কাছে মাইক্রোবাস থেকে সিঅ্যান্ডএফের দুই কর্মীকে নামিয়ে দেয়।

Advertisement

কমেন্টস