মাকে নিয়ে অপুর বাসায় শাকিব খান

প্রকাশঃ এপ্রিল ১২, ২০১৭

Advertisement

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

মাকে নিয়ে অপুর ফ্ল্যাটে গেলেন ঢালিউড কিং শাকিব খান। এই সময় তিনি ছেলেকে কোলে নিয়ে আদরও করেন। পাশাপাশি স্ত্রী অপুকে সবকিছু স্বাভাবিক রাখার পরামর্শ দেন।

গতকাল মঙ্গলবার রাতে একটি টিভি চ্যানেলের লাইভ সাক্ষাৎকারে যাবার আগে শাকিব অপুর সঙ্গে দেখা করতে নিকেতনের ফ্ল্যাটে যান। এছাড়া চিত্রনায়িকা অঞ্জনাসহ বেশ ক’জন সিনিয়র অভিনেতা অভিনেত্রী অপু বিশ্বাসের বাড়িতে যান বলে জানা গেছে।

এর আগে মাকে নিয়ে শাকিব খান গতকাল বিকালে আরেক দফা অপু বিশ্বাসের নিকেতনের বাসায় যান। তখন নিজেদের মধ্যে রাগ বিরাগের বিষয়টির সুরাহা করেন। এসময় তিনি ছেলেকে কোলে নিয়ে আদরও করেন। পাশাপাশি স্ত্রী অপুকে সবকিছু স্বাভাবিক রাখার পরামর্শ দেন। তাদের মধ্যে একান্তে প্রায় ৩০ মিনিট কথা হয়।

এদিকে একাধিক গণমাধ্যমে তাদের সম্পর্কের চিড় ধরার মূল ভিলেন হিসেবে আখ্যা দেয়া বুবলী প্রসঙ্গে শাকিব খানের সঙ্গেই সুর মেলালেন অপু বিশ্বাস। শাকিবের বক্তব্যের সঙ্গে সুর মিলিয়ে অপু বলেন, ‘সত্যিই তো। বুবলি আমার কাছে কেন ফ্যাক্টর হবে। আমি নিজের ও সন্তানের পরিচয় নিয়ে শংকিত ছিলাম। অবশেষে পরিচয় পাচ্ছি সেটাই আমার কাছে বড় বিষয়। এর বাইরে আপাতত অন্য কিছু নিয়ে আমি ভাবতে রাজি নই।’

ঢাকাই চলচ্চিত্রের সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের বেশিরভাগ ছবিই সুপার ডুপার হিট হয়েছে। অন্য কারো সঙ্গে যে তাদের ছবি হিট হয়নি এমনটা নয়। তবে অপুর জন্য অনেক নায়িকাকে ছেড়েছেন শাকিব খান। সম্প্রতি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে শাকিব-অপুর বিয়ে।

শাকিবের দাবি, একটি চক্র তার ক্যারিয়ার ধ্বংসের জন্য উঠেপড়ে লেগেছে। তারা ভাবছে ঈদের আগে শাকিবকে মানসিক যন্ত্রণা দিয়ে তার জায়গায় অন্য কাউকে এন্ট্রি করাতে। অপু না বুঝে তাদের ফাঁদে পা দিয়েছে।

তিনি বলেন, ‘আমার সন্তানের মা হিসেবে আমি আগেও কখনো অপুকে মর্যাদাহীন রাখিনি, এখনো বলছি রাখবো না। কারণ অপু ভুল করে লাইভে গিয়ে আমাকে অপমান করতে পারে, কিন্তু অপুর মন জানে গত দেড়যুগ ধরে আমি ওর জন্য কি কি করেছি। সেগুলো ভুললে তো চলবে না। এখন এ সমাজ সবসময় নারীর কান্নার প্রতি দুর্বল। পুরুষের কান্না-হাহাকার নিয়ে ঠাট্টা করে সবাই। কিন্তু আজ বাবা হয়ে তো আমি নিজেও কেঁদেছি অনেক।’

শাকিব আরো বলেন, ‘আমাদের এই মান-অভিমান নিয়ে বাইরের লোকদের তালি বাজাতে আমি দেবো না। অপুকে নিয়ে যারা এই নোংরা খেলায় মেতেছে, সেই খেলার শুরু ওরা করেছে, শেষটা আমি করবো। এটা আমার সংসার, স্ত্রী-সন্তানের বিষয়। আমার ঘরে অশান্তি ঢুকিয়ে সবাই আমাকে ধ্বংস করতে চায়।’

Advertisement

Advertisement

কমেন্টস