‘সংসার করতে চায় না, অপু বলেছে ভাত রান্না করতে আসিনি’

প্রকাশঃ এপ্রিল ১১, ২০১৭

নিয়াজ শুভ।।

ঢাকাই কিং শাকিব খান বলেছে, অপু চায় অভিনয়ে রেগুলার হতে। সে সংসার করতে চায় না। সে তো নিজেই বললো, ভাত রান্না করতে আসিনি। আমি এসেছি হিরোইন হতে।

শাকিব আরও বলেন, ছোট্ট বাচ্চাকে রেখে ২০ দিন, ২৫ দিন আউটডোরে কি করে থাকবে সে। একজন মা হিসেবে এটা কেমন চিন্তা? সে চেয়েছিলো আমার সঙ্গে আমেরিকা যেতে। সেখানে আমার সামনে মাসে একটা শো আছে। অপ‍ুর চাওয়ার মুখে তার জন্যও ভিসা করেছি। তাহলে আমি কোন কথাটা শুনলাম না তার।

শাকিব বলেন, অপু তো অনেক নায়কের সঙ্গেই অভিনয় করেছে। কিন্তু ওর কথায় আমাকে অন্য নায়িকার সঙ্গে সিনেমা করা থেকে বিরত থেকেছি।

এই সময় শাকিব খানের লাইভ অনুষ্ঠানে ফোন করে চিত্রনায়িকা বুবলিকে নিয়ে অভিযোগ করেছে স্ত্রী অপু বিশ্বাস। অপু ফোন করে বলেন, বুবলি অপুকে উদ্দেশ্য করে ফেসবুকে যে সকল মন্তব্য করেছে শাকিব কেই সেই বিষয়ে কেন কোন প্রতিবাদ করনি? তবে বুবলিকে ছাড়া অপু অন্য কোন বিষয়ে কোন মন্তব্য করেনি।

তারকা দম্পতি শাকিব-অপুর বিয়ে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। অপুর পর এবার টেলিভিশনে সরাসরি লাইভ প্রোগ্রামে হাজির হয়েছিলেন শাকিব খান। সেখানে তিনি বলেন, ‘শাকিব-অপু জুটিকে আর কেউ কখনো পর্দায় দেখবে না’।

মঙ্গলবার রাতে এক বেসরকারি টিভি চ্যানেলের লাইভ শোতে তিনি নিজেই এ কথা বলেন। সোমবার আর একটি টিভি চ্যানেলের লাইভ শোতে অপু বিশ্বাস বলেন, শাকিব শুধু পর্দার হিরো নয়, আমার জীবনেরও হিরো।  ওই বক্তব্যের উদ্ধৃতি দিয়ে শাকিব বলেন, এটা নিশ্চয়ই কেউ তাকে শিখিয়ে দিয়েছে। কেননা, সে এতো সুন্দর করে কথা বলতে পারে না।

এ সময় ‍অপুর একই শোতে একাধিক ভার্সনের কথারও উদাহরণ টানেন শাকিব। তিনি বলেন-অপু বলেছে, শাকিব টাকা দিয়েছে। কিন্তু শুধু টাকা দেওয়াট‍াই তো সব নয়। সে আমার পাশে ছিলো না। একই শোতে ‍অপু এও বলেছে, দু’দিন আগেও শাকিব আমার ছেলেকে নিয়ে ঘুরতে গেছে। অনেক টাকাও দিয়ে গেছে।

তিনি বলেন, ‘বাস্তবের স্বামী-স্ত্রী পর্দায় জুটি হলে সেটি দেখতে দর্শকদের ভালো লাগবে না। দর্শক তাদের আগ্রহ হারিয়ে ফেলবে। আগামী কোরবানি ঈদে আমার সাথে অপুর ছবি আসার কথা ছিলো। কিন্তু সে হঠাৎ করে রোজার ঈদেই ফিরতে চাচ্ছিলো। এখন তো আর কোনটাই হচ্ছে না।’

শাকিব তার ছেলে আব্রাহাম খান জয়কে এভাবে উপস্থাপন করতে চান নি। তার ছেলে এভাবে অসহায়ের মত পর্দার সামনে বসে আছে এটি দেখতে তার মোটেও ভালো লাগেনি। তিনি জাঁকজমকভাবেই ছেলেকে সবার সাথে পরিচয় করিয়ে দিতে চেয়েছিলেন।

 

Advertisement

কমেন্টস