সোহরাওয়ার্দী উদ্যান কেড়ে নেবে বিএনপি

প্রকাশঃ জানুয়ারি ১১, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন আগামীতে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য পুলিশের অনুমতির অপেক্ষা না করে সমাবেশের স্থান কেড়ে নেবে তাঁরা।

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মহিলা দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।রুহুল কবির রিজভী বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য রাজাকার এরশাদকে অনুমতি দেয়া হয়। অথচ সেক্টর কমান্ডার ও দেশের বৃহত্তর রাজনৈতিক দলকে সমাবেশের জন্য অনুমতি দেয়া হয় না। তাই এরপর বিএনপি আর পুলিশের অনুমতির অপেক্ষা করবে না, সমাবেশের স্থান কেড়ে নেব।

বরিশাল মহানগর বিএনপির কার্যালয়ে গণতন্ত্র হত্যা দিবসে মহিলা দলের নেত্রীদের উপর হামলার প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রিজভী অভিযোগ করেন, বিএনপির সকল ধরনের সভা-সমাবেশ পালনে সরকার বাধা প্রদান করছে। আজও মহিলা দলের মানববন্ধন কর্মসূচির আগে পুলিশের সঙ্গে অনেক কথা কাটাকাটি হয়। এরপর আমরা কর্মসূচি পালন করছি।
তিনি বলেন, বিরোধী দলের কণ্ঠ উচ্চারিত হলেই পুলিশ গুলি করে। বিরোধী দলের উপর গুলি করার প্রত্যয় নিয়েই পুলিশ দাঁড়িয়ে রয়েছে। কারণ প্রধানমন্ত্রী বিএনপির রক্ত ও লাশ চান।

আয়োজক সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নূরজাহান ইয়াসমীনের সভাপতিত্বে এতে সংগঠনের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ বক্তব্যে রাখেন।

কমেন্টস