‘খালেদা জিয়া মুক্ত না হলেও নির্বাচনে আসবে বিএনপি’

প্রকাশঃ এপ্রিল ১৭, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

বিএনপি নির্বাচন নিয়ে অনাবশ্যক পানি ঘোলা করছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন। তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া মুক্ত না হলেও বিএনপি নির্বাচনে আসবেই। সুতরাং তাদের উচিত হবে এ সময়কালে দেশের পরিবেশ-পরিস্থিতি নির্বাচন উপযোগী রাখা।

মঙ্গলবার বিকালে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় মাঠে জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মেনন বলেন, দুর্নীতির দায়ে পৃথিবীতে কেবল বেগম খালেদা জিয়া দণ্ডিত হননি। তার চেয়ে অনেক জনপ্রিয় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীও দণ্ডিত হচ্ছে। তাই বিএনপির উচিত আদালতের রায় মান্য করে আইনি প্রক্রিয়ায় দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করার চেষ্টা করা।

এর আগে মন্ত্রী ঠাকুগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা ডায়বেটিক হাসপাতাল পরিদর্শন করেন। এ হাসপাতালের উন্নয়নের জন্য প্রায় ১০ কোটি টাকা অনুদান দেন তিনি।

কৃষকের স্বার্থে সরকারিভাবে চলতি মৌসুমে গম সংগ্রহ উচিত বলে জানান ওয়ার্কার্স পার্টির সভাপতি। ওয়ার্কার্স পার্টির ২১ দফার ভিত্তিতে সামাজিক ন্যায্যতা-সমতা প্রতিষ্ঠাসহ মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িকতা গণতান্ত্রিক আধুনিক বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

জনসভা শেষে ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি।

এদিকে জনসভায় স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ইয়াছিন আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে জনসভায় ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য মাহমুদুল হাসান মানিক, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য অধ্যক্ষ তাজুল ইসলাম, তৈমুর রহমান, আবু জাহেদ জুয়েল, আনোয়ার হোসেন চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

কমেন্টস