‘ক্ষমতা ভোগের জন্য নয়, ত্যাগের জন্য’

প্রকাশঃ ডিসেম্বর ৬, ২০১৭

মিঠুন মাহমুদ, জীবননগর প্রতিনিধিঃ

ক্ষমতা ভোগের জন্য নয়, ত্যাগের জন্য এমন মন্তব্য করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও চুয়াডাঙ্গা-২ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রার্থী তরুণ সমাজ সেবক নজরুল মল্লিক।

গতকাল বুধবার সকাল সাড়ে ৯ টায়  জীবননগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

সময় তিনি বলেন, বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির  জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে সুযোগ দেয়। তাহলে আমি চুয়াডাঙ্গা-২আসনের দামুড়হুদা ও জীবননগরকে একটি শিল্প নগরী হিসাবে গড়ে তুলবো। যাতে এই এলাকার মানুষের বেকারত্ব দূর হয়।

এ সময় উপস্থিত ছিলেন জীবননগর থানা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক খলিলুর রহমান, সাবেক মেম্বার আঃ রহমান, জীবননগর মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজা, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন প্রমুখ।

কমেন্টস