রাজপথেই বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করবে ছাত্রলীগঃ সোহাগ

প্রকাশঃ নভেম্বর ১৪, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

বর্তমান সরকারের একের পর এক ধারাবাহিক উন্নয়নে দেশের অগ্রযাত্রা দেখে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করতে চায়, কিন্তু ছাত্রলীগ রাজপথে থাকতে তা সম্ভব নয়। রাজপথেই তাদের মোকাবেলা করা হবে।

সোমবার রাতে মিরসরাইয়ে উপজেলা ছাত্রলীগ কার্যালয়ের সামনে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও দেশকে উন্নয়নশীল দেশের সমকক্ষে নিয়ে যেতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যার হাতকে শক্তিশালীকরণে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, নৌকাই দেশ ও জাতির উন্নয়ন ও জাতীয় নিরাপত্তার প্রতীক। এই প্রতীকের উপর আস্থাশীল থাকার বিষয়ে জনগণের সাথে ছাত্রলীগের সম্পৃক্ততা বৃদ্ধি করতে হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সিরাজউদ্দৈালাহ্, চেয়ারম্যান নুরুল মোস্তফা। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নুরুল আফছার সেলিম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন প্রমুখ।

কমেন্টস