ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ আগস্ট ১১, ২০১৭

আব্দুর রাহিমঃ

বঙ্গবন্ধুর আদর্শে নিবেদিত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে স্বেচ্ছাসেবী জাতীয় সংগঠন ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের উদ্যোগে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি বিশিষ্ট নারীনেত্রী হাসিনা জাফর বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় সংগঠনের এক মতবিনিময় সভা নগরীর খুলশী আবাসিক এলাকাস্থ মরহুম জাফর আহমদ চৌধুরীর বাসভবনে সংগঠনের আহ্বায়ক মোঃ জসিম উদ্দিন চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, নারীনেত্রী হাসিনা জাফর চট্টগ্রামের রাজপথের লড়াকু সৈনিক। একজন নারী হওয়া সত্ত্বেও চট্টগ্রামের আওয়ামী রাজনীতির আন্দোলন সংগ্রামে অগ্রসেনানী হিসেবে ভূমিকা রেখেছেন। তাকে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির সদস্য করে তাঁর কর্ম ও কীর্তিকে মূল্যায়িত করেছেন।

বক্তারা আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিরলস কর্মী হিসেবে হাসিনা জাফর কেন্দ্রিয় মহিলা আওয়ামী লীগের সদস্য হয়ে যথাযথ মূল্যায়িত হয়েছেন। সংগঠনের প্রতিষ্ঠাতা স.ম.জিয়াউর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা এস.এম. লিয়াকত হোসেন, মোস্তাফিজুর রহমান মানিক, আসিফ ইকবাল, জে.বি.এস. আনন্দবোধি ভিক্ষু, অরুণানন্দ ভিক্ষু, সুমন চৌধুরী, নুরুল ইসলাম, আবদুল মান্নান, জাহেদুল ইসলাম প্রমুখ।

সভায় সেপ্টেম্বরের ১ম সপ্তাহে সংগঠনের সাবেক সভাপতি হাসিনা জাফর সহ চট্টগ্রাম থেকে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির অন্তর্ভূক্ত সহ-সভাপতি সহ সদস্যদেরকে সম্মাননা জানানো হবে। এ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা এস.এম. লিয়াকত হোসেনকে আহ্বায়ক ও মোস্তাফিজুর রহমান মানিককে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট সম্মাননা উপ-কমিটি গঠন করা হয় এবং আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সুভাষ চৌধুরী টাংকু কে আহ্বায়ক করে ও মোস্তাফিজুর রহমান মানিককে সদস্য সচিব করে আলাদা একটি কমিটি গঠন করা হয়।

কমেন্টস