বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে বিশ্বাসীদের দলের সদস্য ফরম পূরণের আহ্বান শিল্পমন্ত্রীর

প্রকাশঃ জুলাই ১৬, ২০১৭

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি-

ঝালকাঠিতে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে ঝালকাঠি শহরের রোনালসে সড়কে শিল্পমন্ত্রীর বাসভবনের সামনে জেলা আওয়ামী লীগ এ অনুষ্ঠান আয়োজন করে।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী তাঁর নিজের সদস্য ফরম পূরণ করে এ কার্যক্রমের উদ্বোধন করেন। পরে দলীয় নেতা-কর্মীরা ফরম পূরণ করে সদস্য পদ নবায়ন করেন। এছাড়াও প্রথম দিনে শতাধিক ব্যক্তি নতুন সদস্য ফরম পূরণ করে আওয়ামী লীগে যোগদান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, ৭ই মার্চ মুক্তিযুদ্ধের রূপরেখা করেছিলেন বঙ্গবন্ধু। সেটাই ছিল প্রকৃতপক্ষে স্বাধীনতার ঘোষণা। মন্ত্রী বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে বিশ্বাসীদের দলের সদস্য ফরম পূরনের জন্য আহ্বান জানান।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগ জানায়, ২০ টাকা চাঁদায় সদস্য ফরম পূরণ করা হচ্ছে। কেন্দ্রিয় কমিটির পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত এ কর্যক্রম চলেবে।

সদস্য নবায়নের ফরম জেলার পক্ষে জেলা আ’লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম ও সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলার সদস্য ফরম গ্রহণ করেন। পৌর মেয়র ও নলছিটি উপজেলা আ’লীগ সভাপতি এবং সুবিদপুরের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আ. মান্নান সিকদার, রাজাপুরের পক্ষে উপজেলা চেয়ারম্যান মনিরউজ্জামান, কাঠালিয়ার পক্ষে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের আহবায়ক কিবরিয়া সিকদার এবং যুগ্ম আহবায়ক ও শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন পাশাপাশি শিল্পমন্ত্রী আমু নিজেও সদস্য ফরম গ্রহণ করে নিজেই স্বাক্ষর করেন।

অপরদিকে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু’র কাছে ঝালকাঠি-নলছিটি এলাকার ত্যাগি ও নির্যাতিত আওয়ামী লীগের নেতৃবৃন্ধ শিল্পমন্ত্রী’র ছবি সম্বলিত কতিপয় অসাধু ব্যক্তিবর্গ কতৃক বিভিন্ন স্থানে ব্যানার-ফেস্টুন টাংগিয়ে বিভিন্নভাবে ফাঁয়দা লোটার অভিযোগ জানালে শিল্পমন্ত্রী তাৎক্ষণিক সেই সমস্ত ছবি সম্বলিত ব্যানার-ফেস্টুন নিজ দায়িত্বে নামানোর নির্দেশ প্রদান করেন।

এর আগে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সভা কক্ষে শিল্পমন্ত্রী আমু প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা উন্নয়ন সমন্বয় সভায় যোগদান করেন। জেলা প্রশাসক মোঃ হামিদুল হক সভাপতিত্ব করেন। পরে শিল্পমন্ত্রী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা বৃক্ষরোপন-ফলজ মেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

এ সময় জেলা প্রশাসক মোঃ হামিদুল হক, পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগ সভাপতি সরদার মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তাং এবং সাধারণ সম্পাদক ও চেম্বারের সভাপতি মাহাবুব হোসেন, জেলা যুবলীগের জিএস জাকির, পৌর কাউন্সিলর, হাফিজ আল মাহমুদ, আঃ হক খলিফা, মাহাবুবুর রহমান, সুলতান মাহমুদ মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement

কমেন্টস