চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশঃ মার্চ ১৪, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জে বখাটের ছুরিকাঘাতে সাথী খাতুন নামে এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে মুমূর্ষু অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ সকাল পৌনে ১০টার দিকে স্কুল আসার পথে বাক্সপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

সাথী খাতুন চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলবস্তি এলাকার আব্দুস সামাদের মেয়ে ও শহরের কামাল উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

জানা গেছে, রেলবস্তি এলাকার ফাকু আলীর বখাটে ছেলে মনিরুল (২৫) দু’দিন ধরে সাথীকে উত্যক্ত করছিল। আজ সকালে রোজিনা নামে তার অপর এক বান্ধবীকে নিয়ে রিক্সাযোগে স্কুলে আসার পথে বাক্সপট্টি এলাকায় বখাটে মনিরুল রিক্সার গতিরোধ করে ধারালো ছুরি দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন ওই ছাত্রীকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে।

সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, সাথীর হাত, পা ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

সদর মডেল থানার ওসি মোঃ মঞ্জুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ওই বখাটেকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। দ্রুতই তাকে গেফতার করা সম্ভব হবে।

কমেন্টস