তাবলীগ জামাতের চলমান সংকট সমাধানে ৫ আলেমকে উপদেষ্টা মনোনীত

প্রকাশঃ নভেম্বরে ১৭, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক:

তাবলীগ জামাতের উপদেষ্টা মনোনীত করা হয়েছে দেশের শীর্ষস্থানীয় ৫ আলেমকে। বাংলাদেশে তাবলীগ জামাতের মারকাজ কাকরাইলে চলমান সংকটের সমাধানকল্পে এবং তাবলিগের দাওয়াতে দ্বীনের কাজকে গতিশীল করাসহ যে কোনো ধরনের সমস্যার সমাধানে পরামর্শ ও দিক-নির্দেশনা প্রদানে কাজ করেবন।

গতকাল শনিবার (১৬ নভেম্বর)) সকাল ৭টায় যাত্রাবাড়ীস্থ জামিয়া মাদানিয়ায় মাদরাসায় দেশের শীর্ষস্থানীয় আলেম ও কাকরাইলের মুরুব্বীদের উপস্থিতিতে অনুষ্ঠিত বৈঠকে উপদেষ্টাদের মনোনীত করা হয়।

বৈঠকে যারা উপস্থিত ছিলেন, তাদের মধ্যে অন্যতম- আল্লামা আশরাফ আলী, আল্লামা মাহমুদুল হাসান, আল্লামা ফরিদ উদ্দীন মাসউদের প্রতিনিধি মুফতি মোহাম্মদ আলী, মাওলানা আবদুল কুদ্দুস, মাওলানা আবদুল মালেক, মাওলানা যোবায়ের আহমদ, জনাব নাসিম ও জনাব ওয়াসিফ।

উপদেষ্টা হিসেবে মনোনীত ৫ আলেম হলেন, ‘কওমি মাদরাসা শিক্ষাবোর্ডের(বেফাক) সিনিয়র সহ-সভাপতি আল্লামা আশরাফ আলী, শোলাকিয়া ঈদগাহের খতিব আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ, মজলিসে দাওয়াতুল হকের আমির আল্লামা মাহমুদুল হাসান, বেফাকের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আবদুল কুদ্দুস এবং মিরপুর মারকাযুদ দাওয়া’র আমিনুত তালিম মাওলানা আবদুল মালেক।

আশা করা যায়, দেশের শীর্ষস্থানীয় আলেমদের পরামর্শ ও দিক-নির্দেশনায় তাবলীগ জামাতের কাজ হবে বেগবান এবং যে কোনো সংকট উত্তরণে সহায়ক।

কমেন্টস