আজকের রাশিফলঃ দূরের যাত্রা ও যোগাযোগ শুভ তুলা, সামাজিক সংকট এড়িয়ে চলুন মিথুন

প্রকাশঃ এপ্রিল ৬, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা আছে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন করে কোনো ধারণা পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মনের গভীরে লুকিয়ে থাকা কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগে সুফল পেতে পারেন। উপার্জন বৃদ্ধির চেষ্টা অব্যাহত রাখুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। বেহাত হওয়া কোনো সম্পদ উদ্ধারের চেষ্টা অব্যাহত রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। হঠাৎ অসুস্থ হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে সুফল পাবেন। প্রণয়-প্রস্তাবে সাড়া পেতে পারেন।

কমেন্টস