আজকের রাশিফলঃ আর্থিক দিক ভালো যাবে কর্কট, উত্তেজনা পরিহার করুন ধনু

প্রকাশঃ মার্চ ৫, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক- 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আপনার সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কর্মপরিবেশ মোটামুটি ভালো থাকতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। কর্মস্থলে সিনিয়র সহকর্মীদের পরামর্শ গুরুত্বের সঙ্গে গ্রহণ করুন। সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আর্থিক দিক ভালো থাকতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। কোনো গোপন ইচ্ছা পূর্ণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কোনো নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নিজের যোগ্যতার উপযুক্ত সম্মান পেতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। অপরের প্রতি সদাচরণ করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ কাউকে কোনো প্রতিশ্রুতি না দিলেই ভালো করবেন। বেদখল হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করুন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। মন ভালো থাকতে পারে। উত্তেজনা পরিহার করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। ধর্মীয় কাজে আনন্দবোধ করতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যেতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

কমেন্টস