Bootstrap Image Preview
ঢাকা, ১৯ বুধবার, সেপ্টেম্বার ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

আজকের রাশিফলঃ ভ্রমণ শুভ কন্যা, বিবাদ এড়িয়ে চলুন কর্কট

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ১০:০৫ AM আপডেট: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ১০:০৫ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। অসুস্থ মায়ের চিকিৎসার ব্যাপারে যত্নবান হোন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

শিল্প-সংস্কৃতির সঙ্গে নিজেকে জড়াতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। নিজের মতামত যথাযথভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। অসুস্থতাকে অবহেলা না করলেই ভালো করবেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

পারস্পরিক ভুল বোঝাবুঝি থেকে বিরত থাকুন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার জন্য উঠেপড়ে লাগতে পারে। সেদিকে সতর্ক দৃষ্টি রাখুন। যাবতীয় বিবাদ এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

প্রতিকূল সময়কে ধৈর্যের সঙ্গে মোকাবিলা করুন। ব্যবসায়িক দিক ভালো নাও যেতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। যাবতীয় সামাজিক সমস্যা এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করে তোলার চেষ্টা করুন। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। তীর্থ ভ্রমণ শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। সামাজিক কাজে জড়াতে পারেন। কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আয়-উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। তাঁদের পরামর্শ অনুযায়ী সিদ্ধান্ত নিন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। পুরোনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য ভুল বোঝাবুঝি থেকে বিরত থাকুন। সবার প্রতি সদাচরণ করুন। ব্যক্তিত্ববোধ বজায় রাখুন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পরিবেশ-পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।

Bootstrap Image Preview