Bootstrap Image Preview
ঢাকা, ১৯ বুধবার, সেপ্টেম্বার ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

চোখ টিপ মারা সেই মেয়েটির পর এবার জানা গেল ছেলেটিকে

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০১৮, ০৯:৫৫ AM আপডেট: ১৭ ফেব্রুয়ারী ২০১৮, ০৮:১৪ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

হালের ইন্টারনেটের নতুন স্টার এখন প্রিয়া প্রকাশ ভারিয়ার। ত্রিশূরের বিমলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী প্রিয়া গুগলের মোস্ট সার্চড সেলিব্রিটি। একটা মাত্র ভিডিওতে চোখের ইশারা, আর তাতেই ঝড় দেশ-বিদেশে। রাতারাতি যার জন্য পাগল তামাম পুরুষ-হৃদয়।

গত কয়েকদিন ধরে এই একটা নাম যেন ইন্টারনেটের সার্চ ইঞ্জিনে ঝড় তুলেছে। তার সম্পর্কে সব খবর নখদর্পণে চলে এসেছে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ায় তরুণ-তরুণীর যে চোখের ইশারার ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, মেয়েটি একটি ছেলেকে চোখে ইশারা করেছেন।

এদিকে মেয়েটির পরিচয় সবাই জানলেও ছেলেটি ছিলো জানার বাইরে। তাই নেটিজেনরা এখন ছেলেটিও খোঁজ জানতে চেয়েছেন। ভাইরাল হওয়া ভিডিওতে প্রিয়া যে ছেলেটিকে ইশারা করছেন তার নাম রোশান আব্দুল রউফ। বয়স ১৮ বছর, পড়ছেন কলেজে। নাচে পারদর্শী। তারও এটাই প্রথম সিনেমা।

রোশান আব্দুল রউফ সম্প্রতি একটি সাক্ষাত্কারে বলেন, এটা আমার প্রথম সিনেমা। সিনেমাটি নিয়ে খুব উত্তেজিত। বিশ্বাস করতে পারছি না যে আমাকে বড় পর্দায় দেখা যাবে।

রোশান ডান্স রিয়েলিটি শো ‘ডি 4’ অংশ নিয়েছিলেন। প্রথম ছবির প্রথম ক্লিপ ইন্টারনেটে প্রকাশ হওয়া মাত্র যে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন।

সেই উইঙ্ক কুইন প্রিয়ার মতোই কিন্তু আরও বেশ কয়েকজন এভাবেই তোলপাড় করেছিলেন সোশ্যাল মিডিয়া। তবে শুধু প্রিয়াই নয়, রাতারাতি বিখ্যাতদের তালিকায় আছেন এরাও। আসুন তাদের একটু দেখে নেওয়া যাক।

আর্শাদ খান

 ছিলেন একজন সাধারণ চা বিক্রেতা। সেখান থেকে লাখো যুবতীর হার্টথ্রব। পাকিস্তানের চা বিক্রেতা আর্শাদ খানের গল্পটা অনেকটা এরকমই। এক ফটোগ্রাফারের সৌজন্যে রাতারাতি বিখ্যাত হয়ে যান তিনি। তবে এখন আর চা বিক্রি করেন না। পুরোদস্তুর মডেলিং’ই করেন আর্শাদ।

সাইমা হুসেন মীর

‘রইস’-এর প্রচারে তখন সারা দেশে ঘুরে বেড়াচ্ছিলেন শাহরুখ খান। গিয়েছিলেন সিম্বায়োসিস ইনস্টিটিউট অফ ডিজাইন সংস্থাতেও। ভক্তদের সাথে দাঁড়িয়ে সেলফি তুলেছিলেন। তারপরে সেটা আপলোড করা হয় শাহরুখ খানের ফেসবুক পেজে। সেই ছবি থেকেই রাতারাতি বিখ্যাত হয়ে ওঠেন সাইমা হুসেন মীর।

ছবিতে এই যুবতী দাঁড়িয়ে ছিলেন শাহরুখ খানের ঠিক পিছনে। দারুণ সৌন্দর্য এই কাশ্মীরি কন্যাকে পাদপ্রদীপের আলোয় নিয়ে আসে। নেট দুনিয়া তাকে চেনে ‘জলপাইরঙের জামা পরা মেয়েটি’ নামে।

ওমর বোরকান আল গালা

সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে সুপুরুষ তরুণের আখ্যা পেয়েছিলেন ওমর। সৌদি আরবের এই বাসিন্দার ফেসবুক ফলোয়ার সংখ্যা ৮ লাখের বেশি।

নেপালি সবজিওয়ালি

আসল নাম জানা যায়নি তার। কিন্তু ফটোগ্রাফার রূপচন্দ্র মহারাজনের দৌলতে ভাইরাল হয়ে গিয়েছিল নেপালের এক সবজিওয়ালির ছবি। তবে তার নাম ধাম ঠিকানা কিছুই জানা যায়নি।

Bootstrap Image Preview