ভালোবাসা খাঁটি কিনা বলে দেবে রাশিফল

প্রকাশঃ মার্চ ৬, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

খাঁটি ভালোবাসার অনুভূতি এক অদ্ভুত অনুভূতি। খাঁটি ভালোবাসা প্রতিটি ব্যক্তিরই প্রত্যাশা। তাই জানতে হবে আপনার সঙ্গী আপনাকে ভালবাসে কিনা বা ভালোবাসলেও সেই ভালবাসা ঠিক কতটা খাঁটি? ভালোবাসার আড়ালে তিনি আপনাকে ঠকাচ্ছেন না তো? এই সব প্রশ্নের উত্তর দেবে সঙ্গীর রাশি। কারণ জোতিষশাস্ত্র বলে, যে কোনো মানুষের চরিত্র সম্পর্কে জানা যায় তার রাশিফল দেখে। তবে আসুন জেনে নেওয়া যাক কী বলছে আপনার সঙ্গীর রাশিফল –

কন্যা: এরাও ভালোবাসার ক্ষেত্রে ভীষণরকম সৎ। অহেতুক কারণ ছাড়া এরা মিথ্যে বলা পছন্দ করেন না।

মেষ : এই রাশির জাতকেরা ভীষণ রকম সৎ হন। এরা সঙ্গীদের কথা খুব ভাবেন ও তাদের সব কথা মেনে চলেন। এরা মানুষ হিসেবেও খুব বিশ্বাসযোগ্য হন।

ধনু : এই রাশির সঙ্গীরা খুব একটা বিশ্বাসী হয় না। এমনকি এরা তেমন সৎ হন না। কারণ এদের মিথ্যার প্রতি একটা আসক্তি থাকে। এই কারণে এই রাশির জাতকদের অনেক সময়ই ভুল বোঝাবুঝিতে সম্পর্ক নষ্ট হয়ে যায়।

সিংহ : এরা কঠিন সত্য বলতে দুবার ভাবেন না। তাই অনেক সময়ই এরা তিক্ত ব্যক্তির উপাধিও পান। আবার অনেক সময় এরা যে কোনো কাজে খুব ভালো নেতৃত্বও দিতে পারেন।

বৃষ: এই রাশির জাতকেরা অহেতুক ঝামেলা পছন্দ করেন না। এরা খুবই শান্ত প্রকৃতির হয়।

বৃশ্চিক : এরা খুবই চালাক ও অহংকারী হয়। নিজেদের ভালোর জন্য এরা সবরকম মিথ্যার প্রশ্রয় নিতে পারেন। কিন্তু এরা প্রেমের দিক থেকে খুবই বিশ্বস্ত সঙ্গী হয়ে থাকেন।

কর্কট: এই রাশির সঙ্গীরা প্রেমের ক্ষেত্রে খুবই সৎ। এরা একের বিশ্বাস রক্ষা করতে অপরের ক্ষতিও করতে পারেন। এদের অতিরিক্ত সততার কারণে সঙ্গীরা মাঝে মধ্যেই এদের উপর বিরক্ত হন।

মকর: এরা খুবই দক্ষ মিথ্যেবাদী হয়, আর এই রাশির জাতকেরা কথা বলতে খুবই ভালোবাসেন। তাই এরা খুব সহজেই সঙ্গীর মন জয় করে নিতে পারেন।

কুম্ভ: এরা মনে মনে গল্প তৈরি করতে ভালবাসেন। তাই যখন কোনও কাল্পনিক ঘটনাকে এরা বর্ণনা করেন, এমনভাবে করেন যে সেটা শুনে আপনি বিশ্বাস করতে বাধ্য হবেন।

মীন: এরা মাঝে মধ্যেই মিথ্যে কথা বলে বিপদে পড়েন। কারণ আগে যেটা বলেছেন পরে নিজেরাই সেটা ভুলে গিয়ে অন্য কথা বলেন।

মিথুন: এরা একটু কল্পনাপ্রবণ হয়। ভাবতে ভালবাসেন বলে অনেক ক্ষেত্রেই এদের বিপদে পড়তে হয়, কিন্তু তবু এরা সহজে নিজেকে বদলাতে চান না।

তুলা: এরা সবসময় নিজেদের ভাল রাখতে ব্যস্ত। এদের বলা মিথ্যে বা কোনও ভুল শনাক্ত করে দিলে এরা ভীষণ রেগে যান।

কমেন্টস